ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

আগরতলা

প্রথম দফার ৪৮ আসনে প্রার্থীদের নাম ঘোষণা বিজেপির 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
প্রথম দফার ৪৮ আসনে প্রার্থীদের নাম ঘোষণা বিজেপির  লোগো বিজেপি

আগরতলা (ত্রিপুরা): সব জল্পনার অবসান ঘটিয়ে ত্রিপুরা বিধানসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা ঘোষণা করলো ক্ষমতাসীন দল বিজেপি।  

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে দলের দিল্লির সর্বভারতীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সর্বভারতীয় মুখপাত্র ডা সম্বিত পাত্র।

তিনি এদিন ৬০টি আসনের মধ্যে ৪৮টি আসনের জন্য প্রার্থীদের নাম ঘোষণা করেন। বাকি ১২টি আসনে প্রার্থীদের নাম খুব দ্রুত ঘোষণা করা হবে বলেও জানান তিনি। এ প্রার্থীদের মধ্যে ১৯জন নতুন মুখ।

প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার পর ত্রিপুরা প্রদেশ বিজেপির সভাপতি রাজীব ভট্টাচার্য সাংবাদিকদের বলেন, দলের রাজ্য সভাপতি জেপি নাড্ডার পুরোহিতদের দলের পার্লামেন্টারি বোর্ডের মিটিং হয়। এ বৈঠকের সিদ্ধান্ত অনুসারে প্রথম পর্যায়ে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। দলীয় রিপোর্ট কার্ডের ভিত্তিতে জাতীয়স্তরের নেতারা প্রার্থী তালিকা ঘোষণা করেছে তাই প্রদেশ নেতৃত্বের কোনো ভূমিকা ছিল না। যে আসনগুলোতে এখনো প্রার্থীদের নাম ঘোষণা করা হয়নি ওইসব আসনে নাম খুব দ্রুত বলা হবে বলেও জানান তিনি।  

দলের কার্যক্রম থেকে শুরু করে সাধারণ মানুষ সবার মধ্যে কৌতূহল ছিল কাদের প্রার্থী করা হয়। প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার পর প্রার্থীরা প্রচারে নেমে পড়েন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি, ২০২৩
এসসিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।