ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আগরতলা

সাড়ে ৩ বছরের শিশুকে হত্যা, বাবাকে গণধোলাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
সাড়ে ৩ বছরের শিশুকে হত্যা, বাবাকে গণধোলাই

আগরতলা (ত্রিপুরা): নিজের সাড়ে ৩ বছরের ছেলেকে হত্যার পর প্রমাণ লোপাটের উদ্দেশ্যে মরদেহ মাটিতে পুঁতে দেন বাবা শ্যামল দাস! 

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলার পার্শ্ববর্তী পশ্চিম জেলার খয়ারপুর ফাঁড়ি থানার বলদাখাল এলাকায়।  

এ ঘটনার জেরে মঙ্গলবার (১৭ জানুয়ারি) এলাকায় তীব্র উত্তেজনা ছড়ায়।

এর ফলে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করেছে স্থানীয় প্রশাসন।  

অভিযুক্তের স্ত্রী জানান, তার স্বামী শ্যামল দাস বলদাখাল এলাকার বাসিন্দা। তিনি (শ্যামল দাস) নিজের সাড়ে ৩ বছরের ছেলে সায়ন দাসকে নৃশংসভাবে খুন করেছেন। ঘটনাটি গত সোমবার (১৬ জানুয়ারি) রাত ১১টার পর ঘটে বলেও অভিযোগ করেন তিনি।  

তিনি বলেন, গত কয়েকদিন ধরে তার স্বামী তাকে এবং তার শিশু সন্তানের ওপর অত্যাচার করে আসছিলেন। সোমবার (১৬ জানুয়ারি) রাতে তার স্বামী সাড়ে তিন বছরের ছেলেকে যখন মারছিলেন, তখন আমি তাকে নিয়ে যেতে চাইলে আমাকেও মারধর করেন। এরপর ছেলেকে আর দেখতে পাইনি বাড়িতে। বহু খোঁজাখুঁজির পর বাড়ির পাশে এক জায়গায় কাদামাটি দেখে আমার সন্দেহ হয় এবং মাটি খোঁড়ার পর সেখানে ছেলের মৃতদেহ পাওয়া যায়।

পুলিশ জানায়, ধারণা করা হচ্ছে, ছেলেকে খুন করে রাতের আঁধারে বাড়ির পাশে কাঁদা মাটিতে পুঁতে দেন স্বামী।  

এদিকে, এই ঘটনার পর অভিযুক্ত বাবাকে গণধোলাই দেয় এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় নিউ ক্যাপিটাল কমপ্লেক্স এলাকার মহকুমা পুলিশ কর্মকর্তা পারমিতা পান্ডের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।  

খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসেছেন এবং তদন্ত করছেন বলে জানান পুলিশ কর্মকর্তা পারমিতা পান্ডে।

মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনার জেরে এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এসসিএন/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।