ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আগরতলা

ত্রিপুরায় বাড়ি বাড়ি প্রচার চালাচ্ছে সিপিআইএম 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
ত্রিপুরায় বাড়ি বাড়ি প্রচার চালাচ্ছে সিপিআইএম 

আগরতলা (ত্রিপুরা): ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসে ত্রিপুরা রাজ্যের পরবর্তী বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন দিনক্ষণ ঘোষণা না করলেও প্রতিটি রাজনৈতিক ইতোমধ্যে তাদের কাজকর্ম শুরু করে দিয়েছে।

 

এর অংশ হিসেবে রোববার (২৫ ডিসেম্বর) সাপ্তাহিক ছুটির দিন রাজধানী আগরতলার পার্শ্ববর্তী চার নম্বর বড়জলা বিধানসভা এলাকায় প্রচার কর্মসূচি পালন করে রাজ্যের প্রধান বিরোধী দল সিপিআই(এম)।

এদিন ২০১৮ সালের বিধানসভা নির্বাচনে সিপিআই(এম) দলের প্রার্থী কৃষ্ণা মজুমদারের নেতৃত্বে বাড়ি বাড়ি প্রচার কর্মসূচি পালন করেন দলের কর্মী সমর্থকরা।

তিনি সংবাদ মাধ্যমকে জানান, এই কর্মসূচি নতুন কিছু নয়। তারা সারা বছর মানুষের পাশে থাকেন। মানুষের সুখ-দুঃখের দিনগুলোতে তারা আগে ছিলেন এখনো রয়েছেন আগামী দিনেও থাকবেন।

সেই সঙ্গে তিনি অভিযোগ করেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে সাধারণ মানুষকে প্রচুর প্রতিশ্রুতি দিয়েছিল। মানুষ তাদের প্রতিশ্রুতিতে বিভ্রান্ত হয়ে তাদের ক্ষমতায় নিয়ে আসেন। কিন্তু তারা ক্ষমতায় প্রতিষ্ঠিত হওয়ার পর মানুষের জন্য কোনো কাজ করেনি, তাদের দেওয়া প্রতিশ্রুতির একটিও পালন করেনি। এখন আবার সাধারণ মানুষদের বিভ্রান্ত করার জন্য লিফলেট বিলি করছে শাসকদলের কর্মী-সমর্থকরা। সাধারণ মানুষ বর্তমান সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলেও দাবি করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর, ২০২২
এসসিএন/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।