ঢাকা, মঙ্গলবার, ২৪ মাঘ ১৪২৯, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫ রজব ১৪৪৪

ট্রাভেলার্স নোটবুক

হোটেল কক্স টুডে’র চারটি বিশেষ প্যাকেজ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৪
হোটেল কক্স টুডে’র চারটি বিশেষ প্যাকেজ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিন দিনব্যাপী তৃতীয় এশিয়ান ট্যুরিজম ফেয়ার উপলক্ষে পাঁচতারা হোটেল কক্স টুডে চার ধরনের বিশেষ প্যাকেজ দিচ্ছে।

এই বিশেষ অফার নিয়ে আপনিও ঘুরে আসতে পারেন পৃথিবীর বৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে।

উৎসব, ফূর্তি, উদযাপন ও আনন্দধারা নামে চার ধরনের বিশেষ প্যাকেজ অফার দেওয়া হচ্ছে শুধু এই মেলা উপলক্ষেই।

এর মধ্যে ‘উৎসব’ প্যাকেজের মূল্য ১৪ হাজার ৭০০ টাকা। এতে থাকছে দুইজনের জন্য ৩ দিন ও দুই রাত থাকার ব্যবস্থা। স্ট্যান্ডার্ড রুম, ১ বুফে লাঞ্চ এবং ডিনার। তবে খাবার বাদে ১১ হাজার ৫০০ টাকায় প্যাকেজটি পাওয়া যাবে। প্যাকেজ শেষ হয়ে গেলে প্রতিরাতের জন্য ৫ হাজার টাকা অতিরিক্ত গুনতে হবে ভ্রমণপিপাসুদের।

‘ফূর্তি’ প্যাকেজের মূল্য ১৫ হাজার ৭০০ টাকা। এতে থাকছে কক্স ডিলাক্স রুমে দুইজনের জন্য তিন রাত দুই দিন থাকার ব্যবস্থা। ১ বুফে লাঞ্চ এবং ডিনার। খাবার বাদে প্যাকেজটি ১২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে। প্যাকেজ শেষ হয়ে গেলে প্রতিরাতের জন্য গুনতে হবে ৬ হাজার টাকা।

অপরদিকে ‘উদযাপন’ প্যাকেজের মূল্য ২২ হাজার ৮০০ টাকা। এতে থাকছে তিনজনের জন্য এক্সক্লুসিভ সুইট রুম। ১ বুফে লাঞ্চ এবং ডিনার, সঙ্গে আপনার হাতের নাগালে থাকবে সব ধরনের ফলমূল। খাবার বাদে প্যাকেজটি ১৮ হাজার টাকায় পাওয়া যাবে। প্যাকেজ শেষ হয়ে গেলে প্রতিরাতের জন্য ৮ হাজার ৫০০ টাকা অতিরিক্ত গুনতে হবে।

এর মধ্যে আকর্ষণীয় প্যাকেজ হচ্ছে ‘আনন্দধারা’। এ প্যাকেজের মূল্য ২৪ হাজার ২০০ টাকা। দুইজনের জন্য থাকছে হানিমুন সুইট রুমে থাকার বিশেষ ব্যবস্থা। সঙ্গে ওয়ান বুফে লাঞ্চ, ডিনার। খাবার বাদে এই প্যাকেজের মূল্য পড়বে ২১ হাজার টাকা। তবে প্যাকেজ সময়সীমা শেষ হয়ে গেলে প্রতি রাতের জন্য সাড়ে ৯ হাজার টাকা অতিরিক্ত গুনতে হবে।

পাঁচতারা হোটেলে অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে ২৪ ঘণ্টা ফ্রন্ট ডেস্ক, কফি সার্ভিস, ওপেন এয়ার বার, সুইমিং পুল, স্পা, স্টিম বাথ, গিফট সপ, লবি ওপেন ফর স্ন্যাক অ্যান্ড লিমিউ সাইন সার্ভিস।

মেলা উপলক্ষে ৩ অক্টোবর থেকে ১২ অক্টোবর পযর্ন্ত এই বিশেষ অফার দিচ্ছে হোটেল কক্স টুডে।

হোটেলের সিনিয়র সহকারী ব্যবস্থাপক ( সেলস অ্যান্ড মার্কেটিং) এ এস এম হুমায়ন কবির চৌধুরি বাংলানিউজকে জানান, মেলা উপলক্ষে আমরা চার ধরনের বিশেষ অফারের ব্যবস্থা করেছি। চলতি বছরের ৩ অক্টোবর থেকে ১২ অক্টোবর পর্যন্ত চার ধরনের অফার পাওয়া যাবে।

তিন দিনব্যাপী মেলার উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন।

পর্যটন বিচিত্রার আয়োজনে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন কর্পোরেশন (বিপিসি) এ মেলায় সার্বিক সহযোগিতা করছে।

মেলায় অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- এয়ারলাইন্স, হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্ক।

এ বছর ১২০টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলায় প্রবেশমূল্য ধরা হয়েছে ২০ টাকা। প্রতিটি টিকিটের সঙ্গে থাকছে থিমপার্ক, ফ্যান্টাসি কিংডমে প্রবেশের ৫০ ভাগ ডিসকাউন্ট। শিক্ষার্থীদের জন্য মেলায় প্রবেশ ফ্রি।

শনিবার রাত ৯টায় মেলার পর্দা নামবে। মেলায় দেশিয় পর্যটন স্থানগুলোর প্রতি ভ্রমণপিপাসুদের আগ্রহও অনেক। এই মেলার মাধ্যমে পর্যটনশিল্পের একটি পূর্ণাঙ্গ চিত্র দর্শনার্থীদের কাছে তুলে ধরার চেষ্টা করা হবে।

শুক্র ও শনিবার মেলা চলবে সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত। দর্শনার্থীদের ভিড়ের কারণে মেলার সময় ৮টা থেকে ৯টা পযর্ন্ত বৃদ্ধি করা হয়।

** বঙ্গবন্ধুর সমাধি সৌধ নিয়ে আগ্রহ ভ্রমণপিপাসুদের
** ৩ দিনের মালয়েশিয়া ট্রিপ মাত্র ৪২ হাজারে!
** পর্যটনে ২০ শতাংশ ছাড়
** ৩২৫ টাকায় ফ্যান্টাসি কিংডমে সারাদিন
** সিগালে ছাড় ৭ থেকে ১৫ হাজার টাকা



বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa