ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

পুরাতন নিয়ে নতুন বাইক দিচ্ছে শফিক মটরস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
পুরাতন নিয়ে নতুন বাইক দিচ্ছে শফিক মটরস শফিক মটরসের স্টল/ ছবি: কাশেম হারুন

বাণিজ্যমেলা প্রাঙ্গণ থেকে: বাণিজ্যমেলার প্রধান ফটক দিয়ে প্রবেশ করে বাম দিকে কিছুদূর এগোতেই দেখা গেলো উৎসুক দর্শনার্থীদের ভিড়। কাছে গিয়ে জানা গেল, শফিক মটরসের স্টলে পুরোনো মোটরবাইক নিয়ে দেওয়া হচ্ছে নতুন বাইক।

জানতে চাইলে স্টলের ইভেন্ট কো-অর্ডিনেটর শফিকুল্লাহ বাংলানিউজকে বলেন, পুরোনো যেকোনো মডেলের বাইক নিয়ে আমরা নতুন বাইক দিচ্ছি। এ ক্ষেত্রে পুরোনো বাইকটির মূল্য যাচাই করে নতুনটির মূল্যের সঙ্গে সমন্বয় করা হয়।

ইতালিয়ান, চীনা ও কি-ওয়ে ব্রান্ডের মোটরবাইক দেওয়া হচ্ছে এই অফারে। এছাড়া স্টলটিতে দর্শকদের নজর কারছে নতুন কিছু বাহনও। এর মধ্যে আছে বিচ বাইক, গলফ কার, ওয়াটার বাইক, স্মার্ট কার।

শফিকুল্লাহ বলেন, দুই রকমের ওয়াটার বাইক আমরাই আমদানি করি। চায়না ওয়াটার বাইক ৯ লাখ ও ইয়ামাহা ওয়াটার বাইকের দাম ১৩ লাখ।

বিচ বাইকের দাম ৩ লাখ ৫০ হাজার, এটা পেট্রোলচালিত। আর ব্যাটারিচালিত আকর্ষণীয় স্মার্ট কারের দাম ৩ লাখ ৯০ হাজার, এটা মেলা উপলক্ষে ৩ লাখ ৭০ হাজার টাকায় দেওয়া হচ্ছে।

১০০ ও ১৫০ সিসির কি-ওয়ে বাইক মেলা থেকে কিনলে ১০ হাজার করে মূল্যছাড়ও পাওয়া যাচ্ছে শফিক মটরসের স্টলে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৮
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa