ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বাণিজ্যমেলা

ঝুমকায় দুলছে তরুণীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৮
ঝুমকায় দুলছে তরুণীরা ঝুমকার স্টলে তরুণীদের ভিড়/ছবি: বাংলানিউজ

বাণিজ্য মেলা প্রাঙ্গণ থেকে: অলংকারের প্রতি মেয়েদের আগ্রহ চিরায়ত। আর এ ভাবনা থেকেই ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় অলংকারের আয়োজনও বেশ চোখে পড়ার মত। মেলার মূল প্রবেশ পথ দিয়ে ভেতরে ঢুকলে হাতে বাঁয়েই চোখে পড়ে ঝুমকার স্টল। ৪৯ নম্বর এ স্টলে উপচে পড়ার মতোই ভিড়।

মেটাল, অক্সি, এন্টিক, এমিটেশন, গোল্ডপ্লেট আর পাথরের তৈরি নানা রং আর ডিজাইনের তৈরি অলংকারগুলো দূর থেকেই দেখতে আকর্ষণীয় মনে হচ্ছে। কাছ থেকে দেখতেও সুন্দর।

আকর্ষণীয় সব ডিজাইন দেখলে যে কোনো পুরুষেরও মন চাইবে, প্রিয়তমার জন্য নিয়ে নিতে। আর মেয়েরা তো নিচ্ছেনই। ঘুরে ঘুরে দেখছেনও।

অবন্তি রয় নামের এক ক্রেতা কিনবেন নেকলেস। বাংলানিউজকে বলেন, মেলায় অনেকগুলো অলংকারের স্টলই ঘুরেছি। তবে দূর থেকেই কাছে টেনেছে ঝুমকা। ভেতরে ঢুকেও বেশ কয়েকটা পছন্দ হয়েছে।

অহনা মির্জা বলেন, এন্টিকের হার কিনতে এসেছি। পছন্দও হয়েছে।

ঝুমকার সেলস ম্যান মো. গাউস শেখ বাংলানিউজকে জানান, আমাদের পণ্যগুলোর মধ্যে ডিজাইন ভালো হওয়ায় প্রায় সবই ভালো চলে। তবে ক্রেতা তার সামর্থ্য বুঝে পছন্দ করেন। এক্ষেত্রে এন্টিকেরগুলো একটু সামর্থ্যবানরাই নেন, মেটাল মধ্যবিত্তরা পছন্দ করেন। অন্যগুলোও অনেকে কেনেন।

বেচা-বিক্রি ভাল হচ্ছে মন্তব্য করে তিনি বলেন, মাত্র তো মেলার তিনদিন। আশাকরি দশমদিন থেকেই অনেক বেশি সাড়া পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৭
ইইউডি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa