ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বাণিজ্যমেলা

বাণিজ্যমেলায় ‘প্লে-টাইম টয়’র ২২ ডিজাইনের খেলনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
বাণিজ্যমেলায় ‘প্লে-টাইম টয়’র ২২ ডিজাইনের খেলনা আরএফএলের প্লে-টাইম টয়'র মিনি প্যাভিলিয়ন। ছবি: দিপু মালাকার

ঢাকা: ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় শিশু-কিশোরদের জন্য ২২টি ডিজাইনের প্লাস্টিকের খেলনা নিয়ে এসেছে আরএফএলের প্লে-টাইম টয়। প্রতিটি প্লাস্টিকের খেলনায় মেলা উপলক্ষে ১০ শতাংশ মূল্যছাড়ও দিচ্ছে তারা। 

সোমবার (২৩ জানুয়ারি) ‘প্লে-টাইম টয়’র ৩৭ নম্বর মিনি প্যাভিলিয়নটি ঘুরে দেখা যায়, প্যাভিলিয়নটি শিশুকিশোরদের এক আনন্দ মেলায় পরিণত হয়েছে।  

শিশুরা এসব বাহারি খেলনায় চড়ে বসছে এবং মা-বাবাকে কিনে দেওয়ার জন্য বাইনা করছে।

শিশুদের পছন্দের খেলনাটি কিনে দিতে অভিভাবকদের মাঝেও আগ্রহের কমতি নেই।  

অভিভাবকদের সঙ্গে কথা বলে জানা যায়, মেলায় খেলনার স্টলগুলোতে বরাবরের মতো এবারও শিশুদের মূল্য আকর্ষণের কেন্দ্র। তাদের চাহিদা মতো প্লে-টাইম টয়ও ভালো কিছু খেলনা নিয়ে এসেছে এবং পণ্যের মূল্যও হাতের নাগালে।

জাহানারা ইসলাম মিরপুর-১০ নম্বরের বাসিন্দা। তিনি ৬ বছরের ছেলে ফাহিমকে নিয়ে প্লে-টাইম টয়’র প্যাভিলিয়নটিতে এসেছেন।

বাণিজ্যমেলায় ‘প্লে-টাইম টয়’র মিনি প্যাভিলিয়নজাহানারা ইসলাম বাংলানিউজকে বলেন, ছেলের পছন্দের খেলনাটি কেনার জন্যই এখানে এসেছি। ছেলের জন্য কিছু না কিনলে বাণিজ্যমেলার কেনাকাটাই বৃথা, তাই তার পছন্দ মতো-টাইম টয় থেকে একটি অ্যাডভেঞ্চার জিপ কিনে দিয়েছি।  

প্লে-টাইম টয়ের প্যাভিলিয়ন কর্তৃপক্ষ জানায়, প্রথম বারের মতো দেশীয় বাজারে ভার্জিন ম্যাটারিয়েলের ২২ টি নতুন ডিজাইনের খেলনা তারা এনেছে। এসব খেলনায় খেলাধুলা করলে শিশুদের শারীরিক কোনো ক্ষতি হবে না।  

বাণিজ্যমেলায় ‘প্লে-টাইম টয়’র মিনি প্যাভিলিয়নপ্লে- টাইমের টয়’র এসব খেলনা সর্বোচ্চ ৮ হাজার ৬৯৩ টাকা থেকে শুরু করে সর্বনিম্ন ৩৫৮ টাকায় বিক্রি হচ্ছে বলে প্যাভিলিয়ন কর্তৃপক্ষ জানিয়েছে।  

প্লে-টাইম টয়ের প্যাভিলিয়ন ইনচার্জ মো. সাওন বাংলানিউজকে বলেন, শিশু কিশোরদের জন্য আনা আমদের এই খেলনাগুলো ভালো সাড়া ফেলেছে। সবাই আমাদের এই প্যাভিলিয়নটিতে আসছে। আশা করি, শিশুদের জন্য আনা আমাদের এই খেলনাগুলো আরও ভালো কেনা বেচা হবে।  
 
বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৭
 এমএ/পিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।