ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

পর্যটন

লামায় হচ্ছে ভিউপয়েন্ট ‘কিছুক্ষণ’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
লামায় হচ্ছে ভিউপয়েন্ট ‘কিছুক্ষণ’

বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের পাশে ২০ শতাংশ জমি নিয়ে পর্যটকদের বিনোদনের জন্য নির্মিত হচ্ছে নয়নাভিরাম ভিউপয়েন্ট ‘কিছুক্ষণ’।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভিউপয়েন্টের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে জেলা প্রশাসক ভিউপয়েন্টের বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং পর্যটকদের সুযোগ সুবিধা ও বিশ্রামের জন্য বিভিন্ন অবকাঠামো নির্মাণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

এসময় লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোস্তফা জাবেদ কায়সার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন, মিল্কি রানী দাশ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা, মিন্টু কুমার সেনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লামার ইউএনও মো. মোস্তফা জাবেদ কায়সার জানান, বান্দরবানে প্রতিদিনই অসংখ্য পর্যটক বেড়াতে আসেন আর তাদের অনেকেই চট্টগ্রামের চকরিয়া হয়ে লামা, আলীকদম ভ্রমণে আসেন। পর্যটকদের রাস্তার পাশে বিশ্রাম ও সাময়িক আনন্দের জন্য ২০ শতাংশ জমি নিয়ে প্রাথমিকভাবে লাখ টাকা ব্যয়ে এ ভিউপয়েন্ট কিছুক্ষণের কাজ শুরু করেছে লামা উপজেলা প্রশাসন।  

তিনি আরও জানান, ভিউপয়েন্ট কিছুক্ষণে পর্যটকদের  বসার  জন্য একটি আকর্ষণীয় গোল ঘর, কয়েকটি দোলনা বসানো হচ্ছে। এছাড়া পরিকল্পনা করে আগামীতে আরও অবকাঠামো নির্মাণ করা হবে, যাতে পর্যটকরা এ ভিউপয়েন্টে এসে পথের ক্লান্তি ভুলতে পারেন।  

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa