ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

পর্যটন

রিয়াদে বিমানের বিশেষ ফ্লাইট ৯ ও ১৫ আগস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২০
রিয়াদে বিমানের বিশেষ ফ্লাইট ৯ ও ১৫ আগস্ট বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি প্লেন।

ঢাকা: সৌদি আরবে আটকে পড়া প্রবাসী বাংলাদেশিদের ফিরিয়ে আনতে আগামী ৯ ও ১৫ আগস্ট রিয়াদে বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বুধবার (৫ আগস্ট) এ তথ্য জানায় সংস্থাটি।

৯ ও ১৫ আগস্ট রিয়াদ থেকে ঢাকায় বিজি-৪১৪০ ফ্লাইট পরিচালনা করা হবে। আগ্রহী যাত্রীরা বিমানের ওয়েবসাইটে নিবন্ধন করে টিকিট নিশ্চিত করতে পারবেন। বিজনেস শ্রেণির ভাড়া ২৯৫০ সৌদি রিয়াল। শিশুদের ক্ষেত্রে ১২ বছরের নিচে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, মোট ৫৫ কেজি ও হাতব্যাগ ৭ কেজি আনতে পারবেন যাত্রীরা। ইকোনমি শ্রেণিতে ভাড়া ২০৫০ সৌদি রিয়াল। ১২ বছরের নিচে শিশুদের ক্ষেত্রে মূল ভাড়ার ৭৫ শতাংশ ও ট্যাক্স, ২ বছরের নিচে শিশুদের মূল ভাড়ার ২৫ শতাংশ ও ট্যাক্স। ফ্রি ব্যাগেজ, ২ পিস ৪৫ কেজি, হাত ব্যাগ ১ পিস ৭ কেজি বহন করতে পারবেন যাত্রীরা। বিশেষ এক্সেস ব্যাগেজ ১ পিস ২৩ কেজি আনতে ৪০০ সৌদি রিয়াল পরিশোধ করতে হবে।

শুধু বিমান রিয়াদ অফিস থেকে রেজিস্ট্রার করা যাত্রীরা অরিজিনাল পাসপোর্ট, ভিসা-ইকামা দেখিয়ে টিকিট কিনতে পারবেন। বিস্তারিত তথ্য বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com থেকে জানা যাবে।

বাংলাদেশ সময়:১০৫১ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২০
টিএম/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa