ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

পর্যটন মেলায় রিজেন্ট এয়ারওয়েজের ১২% ছাড়

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৮
পর্যটন মেলায় রিজেন্ট এয়ারওয়েজের ১২% ছাড় রিজেন্ট এয়ারওয়েজ

চট্টগ্রাম: ৮ম বাংলাদেশ আন্তর্জাতিক পর্যটন মেলা (বিআইটিএফ) উপলক্ষে আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ১২টি রুটের টিকেট মূল্যে ১২ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে শীর্ষস্থানীয় বেসরকারি বিমানসংস্থা রিজেন্ট এয়ারওয়েজ।

বৃহস্পতিবার ঢাকায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিনের মেলা। পর্যটন খাতে দেশের সবচেয়ে বড় এ আয়োজনের স্পন্সর রিজেন্ট এয়ারওয়েজ।

বুধবার (৩ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে রিজেন্ট এয়ারওয়েজের প্রধান বাণিজ্যিক কর্মকর্তা হানিফ জাকারিয়া জানান, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, কলকাতা,  দোহা, দাম্মাম ও মাসকাট আন্তর্জাতিক রুট এবং চট্টগ্রাম ও কক্সবাজার অভ্যন্তরীণ রুটে টিকেটের মূল দামের ওপর এই ছাড় দেয়া হচ্ছে।

এ ছাড়া বিভিন্ন গন্তব্যে ভ্রমণের জন্য সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় প্যাকেজও দিচ্ছে সহযোগী প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ। হোটেলে ব্রেকফাস্ট, বিমানবন্দর ট্রান্সফারসহ ভ্রমণের নানা সুবিধা আছে হলিডে প্যাকেজে।

মেলায় রিজেন্ট এয়ারওয়েজ প্যাভিলিয়নে ছাড়কৃত টিকেট ও হলিডে প্যাকেজ পাওয়া যাবে। এছাড়া, বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন সহজ কিস্তিতে এই টিকেট ও প্যাকেজ কিনতে পারবেন।

টিকেট কিংবা প্যাকেজ কেনার জন্য পাসপোর্ট অথবা পাসপোর্টের ফটোকপি সঙ্গে আনতে হবে।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৮
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।