ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ইউএস-বাংলায় ব্যাংককের টিকিট কিনলেই হোটেল ফ্রি

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, এপ্রিল ৪, ২০১৮
ইউএস-বাংলায় ব্যাংককের টিকিট কিনলেই হোটেল ফ্রি ইউএস-বাংলায় অফার

ঢাকা: দেশের সব বিমানবন্দরে পরিচালিত একমাত্র বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা। দেশের সীমানা পেরিয়ে আন্তর্জাতিক রুটেও সুনামের সঙ্গে ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি। দেশের পাশাপাশি নিয়মিত বিদেশের জনপ্রিয় গন্তব্যগুলোতে ভ্রমণে উৎসাহিত করছে তারা। এরই অংশ হিসেবে ব্যাংককের টিকিটের সঙ্গে হোটেল ফ্রি দিচ্ছে ইউএস-বাংলা।

বিদেশের যতগুলো রুটে ইউএস-বাংলা ফ্লাইট পরিচালনা করে তার মধ্যে অন্যতম গন্তব্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক। পর্যটকদের কাছে ব্যাংকক খুবই চিত্তাকর্ষক পর্যটন কেন্দ্র।

তাই ব্যাংকক ভ্রমণ আরো বেশি আকর্ষণীয় করার জন্য ইউএস-বাংলা ঢাকা-ব্যাংকক রুটের এয়ার টিকিট কিনলেই হোটেলে থাকা সম্পূর্ণ ফ্রি।

অফারটি শর্তসাপেক্ষে এবং আগে এলে আগে পাওয়ার ভিত্তিতে। রিটার্ন টিকিটের সর্বনিম্ন ভাড়া ২০ হাজার ৮০৬ টাকা। সঙ্গে থাকছে দুই রাত হোটেলে থাকা একদম ফ্রি। অফারটি কমপক্ষে দু’জনের জন্য প্রযোজ্য।

অফারটি নিতে হলে এপ্রিল ৩০, ২০১৮ এর মধ্যে টিকিট সংগ্রহ এবং জুন ০৫, ২০১৮ তারিখের মধ্যে ভ্রমণ সম্পন্ন করতে হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস সেন্টার অথবা এয়ারলাইন্সের অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে অফারটি সংগ্রহ করা যাবে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ কিংবা ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।