ঢাকা, মঙ্গলবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২, ১৫ শাওয়াল ১৪৪৩

পর্যটন

টিকেটশালায় মিলবে ভ্রমণবিষয়ক সব সেবা

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
টিকেটশালায় মিলবে ভ্রমণবিষয়ক সব সেবা টিকেটশালা.কম

ভ্রমণপিপাসু ও পযর্টকদের জন্য নিজেদের পছন্দ মতো দেশি-বিদেশি ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং ও প্লেনের টিকিট একই ছাতার নীচে পাওয়া যাচ্ছে টিকেটশালা. কম (www.ticketshala.com)- এ।

টিকেটশালা.কম’র মাধ্যমে আপনি এখন ঘরে বসেই নিজের সাধ্য এবং স্বাচ্ছন্দ্য মতো বেছে নিতে পারেন পছন্দের ভ্রমণবিলাস।

দেশ ও দেশের বাইরে প্রায় ৫০০ হোটেলের সঙ্গে চুক্তি থাকার কারণে টিকেটশালা.কম সব ধরনের ভ্রমণপিপাসু মানুষের জন্য হয়ে উঠছে একটি নির্ভরতার জায়গা।

হোটেল ছাড়াও দেশের মধ্যে কক্সবাজার, সেন্টমার্টিন, কুয়াকাটা, সিলেট, সুন্দরবন, বান্দরবান, রাঙ্গামাটি, খাগড়াছড়িসহ বাংলাদেশের দর্শনীয় যেকোনো স্থানে এবং দেশের বাইরে নেপাল, ভারত, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ইত্যাদি দেশে নিয়মিত ট্যুর পরিচালনা করে থাকে টিকেটশালা.কম।

টিকেটশালা.কম এর প্রধান নির্বাহী কর্মকর্তা কিশোয়ার পারভেজ বলেন, বাঙালি ভ্রমণ প্রিয় জাতি। কিন্তু ভ্রমণ করতে তাদের নানা সমস্যায় পড়তে হয়। অনলাইন ভ্রমণবিষয়ক এ সেবার মাধ্যমে পর্যটকদের দেশে এবং দেশের বাইরে স্বাচ্ছন্দ্য ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য। প্রতিটি ট্যুর অথবা ট্র্যাভেলের ক্ষেত্রে টিকেটশালা.কম দু’টো ব্যাপারে সম্পূর্ণ প্রতিজ্ঞাবদ্ধ- সুলভ মূল্য এবং সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করা। অনলাইনে ট্যুর প্যাকেজ এবং টিকিট ক্রয়ে গ্রাহকদের বিপুল আগ্রহে টিকেটশালা.কম অনুপ্রাণিত।

শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় টিকেটশালা.কম। ভ্রমণে গেলে যেকোনো প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবেন, কোথায় খাবেন ইত্যাদি সহযোগিতা করার জন্য ভ্রমণ বিষয়ক অনলাইন সেবা সদা প্রস্তুত। ticketshala.com ওয়েবসাইট ছাড়াও থাকছে ২৪ ঘণ্টা কল সেন্টার ও লাইভ চ্যাট সুবিধা। যে কোনো প্রয়োজনে কল করতে পারেন ০৯৬৬৬৭৭০০৬৬ নম্বরে।  

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa