ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

পর্যটন

মা হারালেন ট্রাভেল ভ্লগার ‘নাদির অন দ্য গো’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, মে ২১, ২০২৪
মা হারালেন ট্রাভেল ভ্লগার ‘নাদির অন দ্য গো’

ঢাকা: বর্তমান সময়ের আলোচিত ট্রাভেল ভ্লগার নাদির নিবরাস মা হারিয়েছেন। নিউমোনিয়ায় তার মায়ের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন এই পুরস্কারজয়ী ভ্লগার।

গতকাল সোমবার (২০ মে) নিজের অফিসিয়াল ফেসবুক ফ্যান গ্রুপ ‘টিম নাদির অন দ্য গো’তে মায়ের খবরটি জানান তিনি।

ফেসবুকে পোস্টে নাদির বলেন, ‘আমার প্রাণপ্রিয় মামণি আর আমাদের মাঝে নেই। তাকে আপনারা মনে রাখবেন, প্রার্থনায় রাখবেন। মামণি গত সপ্তাহ থেকে অসুস্থ ছিলেন। আমরা ভেবেছিলাম, এটা হয়তো কোনো মৌসুমি ফ্লু। যেহেতু বাবাও অসুস্থ ছিলেন এবং গত সপ্তাহে সেরে উঠেছেন তিনি। ’

‘দুই দিন আগেও মা মোটামুটি সুস্থ ছিলেন (সকালের নাশতা নিজে বানিয়েছেন এবং হাঁটাচলাও করছিলেন)। হঠাৎ কাশির সঙ্গে রক্ত পড়া শুরু হয়। ’

এরপর দ্রুতই তাকে হাসপাতালের আইসিইউতে নেওয়া হলেও বাঁচানো যায়নি বলে জানান নাদির। মায়ের জানাজা-দাফনের তথ্যও জানিয়েছেন তিনি।

ভক্ত-অনুসারীদের উদ্দেশে নাদির লিখেছেন, ‘আপনার যদি বয়স্ক কোনো আত্মীয় থাকে, অনুগ্রহ করে তাকে নিউমোনিয়ার টিকা এবং ডাক্তার কর্তৃক সুপারিশকৃত ভ্যাকসিন দিন। ’

নাদির নিবরাস সামাজিক যোগাযোগমাধ্যমে ‘নাদির অন দ্য গো’ নামে পরিচিত। ইউটিউব-ফেসবুক-ইনস্টাগ্রামসহ বিভিন্ন প্লাটফর্মের বেশ কিছু চ্যানেলে তার লাখ লাখ অনুসারী রয়েছে। এর মধ্যে ২৬ লাখেরও বেশি অনুসারী রয়েছে তার ‘নাদির অন দ্য গো-বাংলা’ ফেসবুক পেজে। আর সাড়ে ১৪ লাখের মতো সাবস্ক্রাইবার রয়েছে ‘নাদির অন দ্য গো-বাংলা’ ইউটিউব চ্যানেলে।  

দিনাজপুরে জন্ম নেওয়া নাদিরের ভ্রমণের নেশা পারিবারিকভাবে পাওয়া। ছোটবেলা থেকেই মা-বাবার সঙ্গে দেশে–বিদেশে ঘুরেছেন। সেই নেশা থেকেই এখন হেঁটেছেন ভ্রমণের পথে। মা-বাবাকে সঙ্গে নিয়েও অনেক দেশ ঘুরেছেন।  

কয়েক মাস আগে সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েও মায়ের সঙ্গে নানা রকম মজা করতে দেখা যায় নাদিরকে। এর আগে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন পরিবারের সঙ্গে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, মে ২১, ২০২৪
এইচএমএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।