ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

পর্যটন

পৃথিবীর সেরা বিচ সাইড লাক্সারি রিসোর্ট সি পার্ল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
পৃথিবীর সেরা বিচ সাইড লাক্সারি রিসোর্ট সি পার্ল 

সেরা লাক্সারি হোটেলগুলোর মধ্য থেকে বাছাই করে সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা-কে পৃথিবীর সেরা বিচ সাইড লাক্সারি রিসোর্ট হিসেবে স্বীকৃতি দিয়েছে গ্লোবাল অর্গানাইজেশন ‘দ্য ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস’।  

পূর্বে রয়েল টিউলিপ হিসেবে পরিচিত দেশের সবচেয়ে বড় এই লাক্সারি রিসোর্টটি সেরা বিচ সাইড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডের পাশাপাশি সেরা লাক্সারি স্পা অ্যাওয়ার্ডও জিতেছে।

এছাড়া সেরা জেনারেল ম্যানেজার অ্যাওয়ার্ড জিতেছেন সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার গ্রুপ জিএম আজিম শাহ। সি পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পার ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং প্রধান আসাদুর রহমান এতথ্য জানিয়েছেন।

সম্প্রতি তুর্কীর আনটালিয়ার সোয়ানডর হোটেলস ও রিসোর্টে অনুষ্ঠিত ২০২২ দ্য ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডসের গালা সিরিমনিতে এই ঘোষণা দেওয়া হয়। বিশ্বব্যাপী সার্ভিস ইন্ডাস্ট্রির সেবার মানদণ্ড ঠিক করে পৃথিবীর বিভিন্ন অভিজাত হোটেলগুলোর মধ্য থেকে সেরাদের অ্যাওয়ার্ড দিয়ে থাকে দ্য ওয়ার্ল্ড লাক্সারি হোটেল অ্যাওয়ার্ডস। দেশের ট্রাভেল সেক্টরের জন্য এটি একটি বড় অর্জন। সারা পৃথিবীর সেরা সেরা রিসোর্টকে পেছনে ফেলে দেশের একটি রিসোর্টের তিন ক্যাটাগরিতে সেরা অ্যাওয়ার্ড জেতার ঘটনা এদেশের ট্যুরিজম সেক্টরকে অনেক দূর এগিয়ে নেবে বলে মনে করেন পর্যটন বিশেষজ্ঞরা।  

আজিম শাহ জানালেন, সি পার্লকে শুধু দেশের নয় পৃথিবীর সেরা রিসোর্টে পরিণত করার জন্য কাজ করে চলেছে পুরো টিম এবং এই স্বীকৃতি পুরো টিমকে আরও বেশি অনুপ্রাণিত করবে। সেবার মান প্রতিনিয়ত বাড়ানোর মাধ্যমে দেশের ভ্রমণপ্রিয় ট্রাভেলারদের সেরা সেবা দেওয়ার পাশাপাশি বিভিন্ন দেশ থেকে আসা পর্যটকদের জন্য আন্তর্জাতিকমানের সেবার ব্যবস্থা রয়েছে এখানে।  

২০১৫ সালের ১৭ই সেপ্টেম্বর চালু হওয়া কক্সবাজারের ইনানী বিচে ১৫ একর জমির ওপর প্রতিষ্ঠিত হয় এই পাঁচ তারকা হোটেল।  

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।