ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

পর্যটন

বান্দরবানের হোটেল-মোটেল-গাড়িতে ছাড়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২২
বান্দরবানের হোটেল-মোটেল-গাড়িতে ছাড়

বান্দরবান: এই শীতে বান্দরবান জেলায় পর্যটকদের ভ্রমণে উৎসাহিত করতে এবং সুযোগ সুবিধা নিশ্চিত করতে বিশাল ছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে।

মঙ্গরবার (১৩ ডিসেম্বর) সকালে বান্দরবান প্রেসক্লাবের হলরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বান্দরবান হোটেল, মোটেল অ্যান্ড রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশন, রেস্তোরাঁ মালিক সমিতি, মাইক্রোবাস, জিপ ও পিকআপ মালিক সমিতির নেতারা উপস্থিত থেকে এ ঘোষণা দেন।

ঘোষণা অনুযায়ী, ১৩ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত এ ছাড় পাবেন পর্যটকরা।

বান্দরবান হোটেল, মোটেল অ্যান্ড রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশন, রেস্তোরাঁ মালিক সমিতি, মাইক্রোবাস জিপ ও পিকআপ মালিক সমিতির নেতারা জানান, আগামী ১৩ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত বান্দরবানের সব হোটেল ও রিসোর্টে ৩০ শতাংশ, ট্যুরিস্টবাহী মাইক্রোবাস, জিপ ও পিকআপ ভ্যানে ২০ শতাংশ এবং সব রেস্তোরাঁয় পর্যটকদের জন্য ১০ শতাংশ ছাড় দেওয়া হবে।  

তারা আরও জানান, পুরো ডিসেম্বর মাস জুড়েই পর্যটকদের বান্দরবান ভ্রমণে বিভিন্ন ছাড়ের পাশাপাশি বিনোদনের জন্য নানা আয়োজন থাকবে।

বান্দরবান হোটেল, মোটেল অ্যান্ড রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অমল কান্তি দাশ বলেন, বান্দরবান একটি পর্যটন জেলা আর এ জেলায় প্রতিদিনই অসংখ্য পর্যটক বেড়াতে আসেন। তাদের বান্দরবান ভ্রমণে সর্বোচ্চ সেবা দিতে পর্যটন ব্যবসায়ীরা কাজ করে যাচ্ছেন। পর্যটন ক্ষেত্রে বান্দরবান আগের চাইতে অনেকটাই এগিয়ে যাচ্ছে এবং এ জেলার সুনাম এখন বিশ্বব্যাপী।

সংবাদ সম্মেলনে বান্দরবান হোটেল, মোটেল অ্যান্ড রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি অমল কান্তি দাশ, রেস্তোরাঁ মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার, মাইক্রোবাস, জিপ ও পিকআপ ভ্যান মালিক সমিতির সভাপতি নাছিরুল আলম, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সদস্য এম এ হাকিম চৌধুরী, মিলন চক্রবর্তী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad