ঢাকা, শনিবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৮ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

এবার হাসলো না মিচেলের ব্যাট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
এবার হাসলো না মিচেলের ব্যাট

ইংল্যান্ডের বিপক্ষে সেমিফাইনালে ৪৭ বলে অপরাজিত ৭২ রানের ইনিংস খেলে নিউজিল্যান্ডকে ফাইনালে তোলার নায়ক ছিলেন ডেরিল মিচেল। কিন্তু ফাইনালে তার ব্যাট হাসলো না।

কিউই ওপেনার আজ ইনিংসের চতুর্থ ওভারে অজি পেসার জশ হ্যাজেলউডের বলে উইকেটরক্ষক ম্যাথু ওয়েডের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন ৮ বলে ১১ রান করে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৭ ওভারে ১ উইকেট হারিয়ে ৩৭ রান।  

বহুল প্রতীক্ষিত এই ফাইনালে রোববার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ফাইনালে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে অস্ট্রেলিয়া। এই ম্যাচে একাদশে কোনো পরিবর্তন ছাড়াই মাঠে নেমেছে অজিরা। অন্যদিকে কিউই দলে ইনজুরিতে ছিটকে যাওয়া ডেভন কনওয়ের জায়গায় এসেছেন টিম সেইফার্ট।

নানা ঝড়-ঝাপটা পেরিয়ে বিশ্বকাপের ফাইনালে এসেছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। সুপার টুয়েলভে উড়তে থাকা দুই দল পাকিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে হাড্ডাহাড্ডি লড়াই শেষে সেমিফাইনাল থেকে ফাইনালে কোয়ালিফাই করে তারা। আজকের ফাইনাল শেষে টি-টোয়েন্টি ক্রিকেট পেতে যাচ্ছে নতুন এক বিশ্ব চ্যাম্পিয়নকে। পাঁচবারের ওয়ানডে বিশ্বকাপজয়ী অস্ট্রেলিয়া ২০১০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠলেও শিরোপা জেতা হয়নি। অন্যদিকে, নিউজিল্যান্ডের এটিই প্রথম টি-টোয়েন্টি ফাইনাল।

নিউজিল্যান্ড: মার্টিন গাপটিল, ড্যারিল মিচেল, কেন উইলিয়ামসন, গ্লেন ফিলিপস, টিম সেইফার্ট, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, অ্যাডাম মিলনে, টিম সাউদি, ইশ সোধি ও ট্রেন্ট বোল্ট।

অস্ট্রেলিয়া: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জাম্পা ও জশ হ্যাজেলউড।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa