ঢাকা, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২, ২৬ জিলকদ ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

সাকিবকে নিয়েই কার্তিকের বিশ্বকাপ একাদশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
সাকিবকে নিয়েই কার্তিকের বিশ্বকাপ একাদশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের এখনও সেমিফাইনাল ও ফাইনাল পর্ব বাকি। এর আগেই অবশ্য নিজের পছন্দের একাদশের নাম প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেটার দিনেশ কার্তিক।

পাকিস্তানের ব্যাটার বাবর আজমকে অধিনায়ক করে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে একাদশ সাজিয়েছেন তিনি।

বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স তলানিতে থাকলেও ব্যক্তিগত ফর্মে উজ্জ্বল ছিলেন সাকিব আল হাসান। ইনজুরিতে পড়ে বিদায় নেওয়ার আগে বলে-ব্যাটে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে গেছেন এই অলরাউন্ডার। ছয় ম্যাচ খেলে ২১.৮৩ গড়ে ১৩১ রান করেন সাকিব। পাশাপাশি ৫.৫৯ ইকোনমি রেটে নেন ১১ উইকেট। এমন দারুণ ফর্মে থাকায় কার্তিকের একাদশে জায়গা করে নিয়েছেন সাকিব।

নিজের সাজানো একাদশে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান দলের বাবর আজম ও শাহিন শাহ আফ্রিদিকেও দলে রেখেছেন কার্তিক। বাবর আজমকে রেখেছেন একাদশের অধিনায়ক হিসেবে। এই একাদশে জায়গা হয়নি জসপ্রিত বুমরাহ ছাড়া নিজ দেশীয় কোনো ক্রিকেটারের। এছাড়াও ইংল্যান্ড ও শ্রীলঙ্কার দুজন করে ক্রিকেটার এবং দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের একজন করে ক্রিকেটার রেখেছেন এই দলে।

দীনেশ কার্তিকের বিশ্বকাপ একাদশ: বাবর আজম (অধিনায়ক), জস বাটলার, চারিথ আসালাঙ্কা, রাসি ফন ডার ডুসেন, সাকিব আল হাসান, মঈন আলি, ওয়ানিন্দু হাসারাঙ্গা, অ্যাডাম জাম্পা, ট্রেন্ট বোল্ট, জসপ্রিত বুমরাহ, শাহিন শাহ আফ্রিদি।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa