ঢাকা, সোমবার, ১৪ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

ভারতের বোলিং তোপে ধুঁকছে নামিবিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
ভারতের বোলিং তোপে ধুঁকছে নামিবিয়া

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেন নামিবিয়ার দুই ওপেনার মাইকেল ভন লিংগেন ও স্টিফেন বার্ড। ২৮ বলে ৩৮ রানের দারুণ জুটি গড়েন এ দুই ব্যাটার।

পঞ্চম ওভারে লিংগেনকে আউট করে জুটি ভাঙেন বুমরাহ। ব্যক্তিগত ১৪ রানে সাঝঘরে ফিরেন তিনি। ব্যাট করতে নেমেই পরের ওভারে জাদেজার শিকার হন ক্রেইগ উইলিয়ামস। ডাক মেরে বিদায় নেন তিনি।

এরপর জাদেজার দ্বিতীয় শিকার হন থিতু হয়ে ব্যাট করতে থাকা ওপেনার বার্ড। এলবিডব্লিউ হয়ে ব্যক্তিগত ২১ রান করে বিদায় নেন তিনি। ব্যাট করতে নেমে উইকেট হারান লফটি এটনও। মাত্র ৫ রান করে প্যাভিলিয়নে ফেরেন তিনি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১০ ওভারে নামিবিয়ার সংগ্রহ ৫১ রান।

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার টুয়েলভের শেষ ম্যাচে নামিবিয়ার বিপক্ষে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

এই ম্যাচে দুই দলেই এসেছে এক পরিবর্তন। ভারতীয় একাদশে বরুণ চক্রবর্তীর বদলে খেলবেন রাহুল চাহার। নামিবিয়া একাদশে বির্কেনস্টকের বদলে ফিরেছেন জ্যান ফ্রাইলিঙ্ক।

এবারের বিশ্বকাপ রাঙাতে পারেনি গতবারের সেমিফাইনালিস্ট ভারত। পাকিস্তানের বিপক্ষে হার দিয়ে শুরু করা ভারত নিউজিল্যান্ডের বিপক্ষেও পেরে উঠেনি। যদিও শেষ দুই ম্যাচে আফগানিস্তান ও স্কটল্যান্ডের বিপক্ষে জয় পায়, তবে তাদের আগেই সেমিফাইনাল নিশ্চিত করে নিউজিল্যান্ড।  

অপরদিকে ইতিহাস গড়ে সুপার টুয়েলভে আসা নামিবিয়া প্রথম ম্যাচে আলো ছড়ালেও শেষদিকে এসে খেয় হারিয়ে ফেলে। শেষ তিন ম্যাচে আফগানিস্তান, নিউজিল্যান্ড ও পাকিস্তানের বিপক্ষে হেরে সেমিফাইনালে যাওয়া হয়নি তাদের।  

ভারত একাদশ: লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবীচন্দ্রন অশ্বিন, রাহুল চাহার, মোহাম্মদ শামি, জসপ্রিত বুমরাহ।

নামিবিয়া একাদশ: জেন গ্রিন (উইকেটরক্ষক), ক্রেইগ উইলিয়ামস, গেরহার্ড এরাসমাস (অধিনায়ক), ডেভিড ভিসে, মাইকেল ভন লিংগেন, জেজে স্মিট, জ্যান নিকোল লফটি-ইটন, রুবেন ট্রাম্পেলমান, স্টিফেন বার্ড, জ্যান ফ্রাইলিঙ্ক ও বের্নার্ড স্কলটজ।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa