ঢাকা, শনিবার, ১১ আষাঢ় ১৪২৯, ২৫ জুন ২০২২, ২৫ জিলকদ ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

ভারতের বিদায়ে ক্ষোভ ঝাড়লেন সাবেকরা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২১
ভারতের বিদায়ে ক্ষোভ ঝাড়লেন সাবেকরা

বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে আফগানিস্তান হেরে যাওয়ায়র পরই আসরটি থেকে বিদায় নিশ্চিত হয় ভারতের। মূলত পাকিস্তান ও নিউজিল্যান্ডের কাছে হারার ফলেই গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হচ্ছে বিরাট কোহলিদের।

আর ভারতীয় দলের এমন পারফরম্যান্সে মোটেই খুশি নন দেশটির সাবেক ক্রিকেটাররা।

টুইটারে রসিক পোস্ট করার জন্য বিখ্যাত বীরেন্দ্র শেবাগ এবং ওয়াসিম জাফর দু’জনেই দু’টি ছবি পোস্ট করে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন। শেবাগ রাহুল গান্ধীর একটি ছবি পোস্ট করেছেন যাতে লেখা, ‘খতম বাই বাই টাটা গুডবাই’। বিশ্বকাপ থেকে ভারতের বিদায়কেই এই চারটি শব্দে বুঝিয়েছেন তিনি।

ইরফান পাঠানের সংক্ষিপ্ত টুইট, ‘পরের বার আরও ভাল পরিকল্পনা করে এসো’। হরভজন সিং লিখেছেন, ‘দারুণ খেলেছ নিউজিল্যান্ড। তোমরাই সেমিফাইনালে যাওয়ার যোগ্য। কী সুন্দর খেলল কেন উইলিয়ামসন। ওকে এবং গোটা নিউজিল্যান্ড দলকে দেখে দারুণ লাগছে। জানতাম যে ভারত সেমিফাইনালে যাবে না। তবে কোনও চিন্তা নেই। আরও শক্তিশালী হয়ে ফিরব’।

ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, ‘অসাধারণ ফিল্ডিং এবং বুদ্ধি দিয়ে রান তাড়া করে বিশ্বকাপের সেমিফাইনালে চলে গেল নিউজিল্যান্ড। মরণবাঁচন ম্যাচে লড়েও পারল না আফগানিস্তান’।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa