ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

কিউই-আফগান ম্যাচের পিচ কিউরেটরের মৃত্যু নিয়ে রহস্য

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২১
কিউই-আফগান ম্যাচের পিচ কিউরেটরের মৃত্যু নিয়ে রহস্য

নিউজিল্যান্ড বনাম আফগানিস্তানের সুপার টুয়েলভ ম্যাচের পিচ কিউরেটর মোহন সিং মারা গেছেন। তার মৃত্যু নিয়ে অবশ্য ঘোলাটে পরিস্থিতি তৈরি হয়েছে।

সংযুক্ত আরব আমিরাতে গণমাধ্যমগুলো জানিয়েছে মোহন সিং আত্মহত্যা করেছেন। এ ম্যাচের আগে তিনি গ্রুপ পর্বে ভারত-আফগানিস্তান ম্যাচের পিচও তৈরি করেছিলেন।

আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে কিউরেটর দায়িত্বে থাকা মোহনের জন্ম ভারতে। ইতোমধ্যে স্থানীয় প্রশাসন তার মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে।

কিউই-আফগান ম্যাচটি শুরুর আগেই মোহনের মৃত্যুর খবর শোনা যায়। যেখানে এই ম্যাচটির সঙ্গেই গ্রুপের আরেক দল ভারতের সেমিফাইনালে ওঠার লড়াইয়ে ভাগ্য জড়িয়ে ছিল। পরিসংখ্যান ছিল নিউজিল্যান্ড জিতলে তারাই শেষ চারে উঠবে। বাদ পড়বে ভারত ও আফগানিস্তান। তবে আফগানরা জিতলে জোর সম্ভাবনা জাগবে ভারতের। গ্রুপ পর্বের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ শক্তিতে অনেক পিছিযে থাকা নামিবিয়া।

কিন্তু ইতোমধ্যে আফগানদের ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে এই গ্রুপে পাকিস্তানের সঙ্গে সেমিফাইনাল নিশ্চিত করেছে নিউজিল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa