ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

নিশাঙ্কার ব্যাটে লড়ছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
নিশাঙ্কার ব্যাটে লড়ছে শ্রীলঙ্কা

শুরুতে ব্যাটিংয়ে নেমে দক্ষিণ আফ্রিকার বোলারদের তোপে শ্রীলঙ্কার ব্যাটাররা রান তুলতে হিমশিম খাচ্ছিলেন। এর মধ্যে দলীয় ২০ রানেই বিদায় নেন ওপেনার কুশল পেরেরা (৭)।

তবে চারিথ আসালাঙ্কা দুই চার ও এক ছক্কায় ২১ রান করে বিদায় নিলে চাপ আরও বাড়তে থাকে। এরপর দ্রুত বিদায় নেন ভানুকা রাজাপাকসে (০) ও আভিশকা ফার্নান্দো (৩)। তবে এক প্রান্ত আগলে রেখে লড়াই চালিয়ে যাচ্ছেন লঙ্কান ওপেনার পাথুম নিশাঙ্কা। এরইমধ্যে ৪৬ বলে ফিফটি তুলে নিয়েছেন তিনি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভার শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ৯৪ রান।  

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে শনিবার শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং বেছে নিয়েছে দক্ষিণ আফ্রিকা। এই ম্যাচে প্রোটিয়াদের একাদশে ফিরেছেন হাঁটু মুড়ে বসতে অস্বীকার করে আগের ম্যাচ থেকে নাম প্রত্যাহার করা কুইন্টন ডি কক।

দক্ষিণ আফ্রিকা একাদশ: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), র্যাসি ভন ডার ডুসেন, এইডেন মার্করাম, রিজা হেনড্রিকস, ডেভিড মিলার, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশভ মহারাজ, কাগিসো রাবাদা, এনরিক নরকিয়া এবং তাবরেজ শামসি।

শ্রীলঙ্কা একাদশ: কুশল পেরেরা (উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, চারিথ আসালাঙ্কা, আভিষ্কা ফার্নান্ডো, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারত্নে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুশমন্থ চামিরা, লাহিরু কুমারা ও মাহীশ থিকশানা।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa