ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

লিটনের রানসংখ্যার ওপর 'মূল্যছাড়', যা বললেন তার স্ত্রী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
লিটনের রানসংখ্যার ওপর 'মূল্যছাড়', যা বললেন তার স্ত্রী

দীর্ঘদিন ফর্মে নেই লিটন দাস। টি-টোয়েন্টি বিশ্বকাপেও রান খরায় ভুগছেন এই উইকেটরক্ষক-ব্যাটার।

সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে রান পেলেও তার ইনিংস ছিল ধীরগতির। শেষদিকে তার ব্যাটে ঝড় প্রত্যাশা করলেও লং-অনে ক্যাচ তুলে দিয়ে বিদায় নেন তিনি। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদও ওই আউটকেই টার্নিং পয়েন্ট বলে মত দিয়েছেন। সবমিলিয়ে লিটনকে নিয়ে চলছে তুমুল সমালোচনা।

খেলার মাঠে লিটনের পারফরম্যান্সের প্রভাব পড়তে শুরু করেছে সামাজিক যোগাযোগের মাধ্যমেও। তাকে নিয়ে করা হচ্ছে ট্রল, বানানো হচ্ছে নানান মিম এবং ইমোজি। কিন্তু দেশের কয়েকটি ই-কমার্স ব্যাপারটাকে অন্য মাত্রায় নিয়ে গেছে। লিটনের রান সংখ্যাকে উপজীব্য করে তারা রীতিমত ব্যবসা ফেঁদে বসেছে। কেউ কেউ তো আবার ফেসবুক পেজ লিটনের রান সংখ্যার ওপরে মূল্যছাড় ঘোষণা করে বসে। এই ব্যাপারটাই মানতে পারছেন না লিটনের স্ত্রী সঞ্চিতা।  

নিজের সোশ্যাল সাইট অ্যাকাউন্টে প্রতিবাদ জানিয়ে সঞ্চিতা লিখেছেন, "ব্যাপারটা হলো, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে সেট আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! মানুষের উপহাস বা মিম তৈরি করা দেখে আমাদের খারাপ লাগে না। কারণ আমরা ইতিমধ্যেই এটিতে অভ্যস্ত। কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে; তখন আমি ভাষা হারিয়ে ফেলি! একবার ভাবুন, মানুষ এত শয়তান এবং নিচু মানসিকতার কীভাবে হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছি: ছি: কি লজ্জার ব্যাপার!"

ক্রিকেটারদের নিয়ে সমালোচনার জবাবে তাদের সহধর্মিণীদের মুখ খোলার ঘটনা অবশ্য এবারই প্রথম নয়। সাকিব আল হাসানকে নিয়ে যে সমালোচনা হয় তার জবাবে প্রায়ই ফেসবুকে পোস্ট করেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। এইতো সেদিন এক ফেসবুক পোস্টে নাম উল্লেখ না করে মাশরাফি বিন মর্তুজা এবং তামিম ইকবালের কঠোর সমালোচনা করেছেন সাকিবপত্নী। এর জবাবে পোস্ট করেছেন মাশরাফির ভাই মোরসালিন মর্তুজা। এবার মাঠে নেমে গেলেন লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতাও।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa