ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

অনেক মেয়েই আমাকে কিউট বলে: শাহজাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
অনেক মেয়েই আমাকে কিউট বলে: শাহজাদ

শরীরের গঠনের দিক থেকে একটু বেমানান হলেও ব্যাট হাতে আফগানিস্তানের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ শাহজাদ সবসময় দারুণ খেলা উপহার দেন দর্শকদের। এর আগে কয়েকটি বিষয় নিয়ে সমালোচনায় আসা এ ব্যাটার এবার আইসিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে হাস্যরসের জম্ম দিয়েছেন।

স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরুর আগে আইসিসিকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন শাহজাদ। সেখানে উঠে আসে এমন ঘটনা। নাম প্রকাশে অনিচ্ছুক এক ভক্ত তার (শাহজাদ) চুলের কাটিংয়ের প্রশংসা করেছিলেন। সেই ভক্ত তাকে এটাও বলেছিলেন, চুলের সৌন্দর্যের পেছনে তিনি নাকি প্রচুর সময় ব্যায় করেন। প্রত্যুত্তরে আফগান উইকেটরক্ষক ব্যাটার বলেছিলেন, ‘না তেমনটা নয়, রেডি হওয়ার জন্য আমি ওয়াশরুমে সময় ব্যয় করি না। আমার চুলের সৌন্দর্য হচ্ছে প্রাকৃতিক। মাত্র ৩৫ সেকেন্ড লাগে চুল ঠিক করতে। অনেক মেয়েই বলেছে, আমি দেখতে অনেক কিউট। ’

২৫ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ১৩০ রানের জয়ে চলতি বিশ্বকাপে দুর্দান্ত সূচনা করেছে আফগানিস্তান। সে ম্যাচে ওপেনিংয়ে নেমে হযরতউল্লাহ জাজাইয়ের সঙ্গে ব্যাট করে দলের বড় সংগ্রহে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন শাহজাদ।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ