ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

পাকিস্তান সমর্থন করায় ভারতে শিক্ষিকা বরখাস্ত!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
পাকিস্তান সমর্থন করায় ভারতে শিক্ষিকা বরখাস্ত!

বিশ্বকাপের মঞ্চে ভারতের বিপক্ষে প্রথম জয়, তাও আবার কোনো উইকেটের না হারিয়ে! এমন দুর্দান্ত বিজয়ে উচ্ছ্বাস করবে না এমন কোনো পাকিস্তান সমর্থক বোধহয় খুঁজে পাওয়া যাবে না। তবে এ উচ্ছ্বাসের কারণে চাকরি হারালেন ভারতীয় এক পাকিস্তান সমর্থক।

যিনি রাজস্থানের একটি স্কুলে শিক্ষকতা করতেন

সামাজিক যোগাযোগমাধ্যমে পাকিস্তানের বিজয়ে উচ্ছ্বাস প্রকাশ করে এক পোস্টের কারণে চাকরি হারিয়েছেন ভারতীয় শিক্ষিকা নাফিসা আতারি। রাজস্থানের উদয়পুরের নিরজা মোদি বিদ্যালয়ে শিশুদের পড়াতেন তিনি।

নাফিসার সেই স্ট্যাটাসে তার বিদ্যালয়ের এক ছাত্রের অভিভাবক মন্তব্যের ঘরের জিজ্ঞেস করেন, আপনি ভারতীয় হয়েও পাকিস্তানের সমর্থন করেন? নাফিসা জবাবে লেখেন, জি, আমি পাকিস্তান দলের সমর্থক। এর অল্প কিছুক্ষণের মধ্যেই নাফিসার স্ট্যাটাসের স্ক্রিনশট দ্রুত সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হলে নাফিসার স্কুল বিদ্যালয় কর্তৃপক্ষেরও নজরে আসে। পরদিন (সোমবার) বিদ্যালয় কর্তৃপক্ষ এক বিজ্ঞপ্তিতে নাফিসাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়ে দেয়। বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করেছে ডন, জিও টিভিসহ পাকিস্তানে অধিকাংশ সংবাদমাধ্যম।

রোববার (২৪ অক্টোবর) দুবাই আন্তর্জাতি স্টেডিয়ামে ভারতের দেওয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়েই রেকর্ড জয় নিয়ে মাঠ ত্যাগ করে পাকিস্তান। দুর্দান্ত জয়ে মোহাম্মদ রিজওয়ান ৫৫ বলে ৭৯ ও অধিনায়ক বাবর আজম ৫২ বলে ৬৮ রানে অপরাজিত থাকেন।  

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ