ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১

পিঠের চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
পিঠের চোটে বিশ্বকাপ শেষ সাইফউদ্দিনের

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে আর খেলা হবে না মোহাম্মদ সাইফউদ্দিনের। তার বদলে দলে জায়গা করে নিয়েছেন পেসার রুবেল হোসাইন।

মঙ্গলবার রাতে হঠাৎ করেই এই বিষয়টি নিশ্চিত করে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

প্রথমাবস্থায় সাইফউদ্দিনের ছিটকে পড়ার কারণ না জানতে পারলেও পরবর্তীতে বিসিবি জানায়, পিঠের ছোটের কারণেই বিশ্বকাপের বাকি অংশে আর খেলা হবে না এই পেসারের। দুবাই স্পোর্টস সিটির আইসিসি একাডেমি মাঠে মঙ্গলবার (২৬ অক্টেবর) দলের অনুশীলনেও ছিলেন না তিনি।

সাইফউদ্দিনের বিষয়ে বিসিবির গণমাধ্যম ও যোগাযোগ কমিটির ম্যানেজার রাবীদ ইমাম বলেন, ‘সে (সাইফউদ্দিন) গত ম্যাচের পর ব্যথা অনুভব করার কথা বলেছিল। পিঠে…বাঁ দিকে। ’

সাইফ ছিটকে যাওয়ার পর বদলি হিসেবে দলে জায়গা করে নিয়েছেন রিজার্ভে থাকা ক্রিকেটার রুবেল হোসাইন। নিয়ম অনুযায়ী আইসিসির টেকনিক্যাল কমিটির অনুমতি নিয়েই রুবেলকে দলে সংযুক্ত করা হয়েছে।  

বাংলাদেশের হয়ে ২৮ টি-টোয়েন্টি খেলে রুবেল নিয়েছে ২০টি উইকেট। অপরদিকে বিশ্বকাপের গ্রুপপর্বে তিনটি ও সুপার টুয়েলভে একটি ম্যাচ খেলেছেন সাইফ। এ চার ম্যাচ খেলে তিনি নিয়েছেন ৫টি উইকেট।

বাংলাদেশ সময়: ০৯৩৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাংলানিউজ টি-২০ বিশ্বকাপ-২০২১ এর সর্বশেষ