ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

খেলা

জবি মার্কেটিং ক্লাবের বিজনেস কেইস কম্পিটিশন অনুষ্ঠিত 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২২
জবি মার্কেটিং ক্লাবের বিজনেস কেইস কম্পিটিশন অনুষ্ঠিত 

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মার্কেটিং বিভাগে বিজনেস কেইস কম্পিটিশন বিজহান্ট ১.০ অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (৯ নভেম্বর) মার্কেটিং ক্লাবের আয়োজনে কেইস কম্পিটিশনটি অনুষ্ঠিত হয়।

 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের বর্তমান শিক্ষার্থীরা। এছাড়াও বিভাগটির অনুষদ সদস্যরাও এই গ্র্যান্ড ফাইনাল ইভেন্টে উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন এ ওয়ান দলের আয়মান, সাদিয়া ও সানজিদা।
 
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড.শেখ রফিকুল ইসলাম।  এ সময় তিনি বলেন, 'এটি শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের সমস্যা সমাধানের দক্ষতা তৈরী করে দেবে।  এতে করে ভবিষ্যতে তারা কখনো এ ধরনের সমস্যার মুখোমুখি হলে তা সহজেই কাটিয়ে উঠতে পারবে। '

প্রতিযোগিতার বিচারক হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো.জাকির হোসেন,অধ্যাপক ড.ইমরানুল হক,সহযোগী  অধ্যাপক মাহমুদুল হাসান ফৌজি ও ড.রাজিয়া সুলতানা সুমি এবং সহকারী অধ্যাপক  মো. ফারিজুল ইসলাম।  
 
মার্কেটিং ক্লাবের মডারেটর জনাব অধ্যাপক ড. মাহাথী হাসান জুয়েল বলেন, কেইস প্রতিযোগিতা ব্যবসায়িক শিক্ষার একটি ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ দিক। তাই এটি করার জন্য মার্কেটিং ক্লাবকে ধন্যবাদ।

মার্কেটিং ক্লাবের সভাপতি রায়হান জব্বার রবিন বলেছেন, বিজহান্ট যুবকদের উচ্চাকাঙ্ক্ষা, জ্ঞান, সৃজনশীলতা এবং গর্বের সাথে বাস্তব জীবনের ব্যবসায়িক পরিস্থিতিতে ব্যবহারিক ব্যবসায়িক জ্ঞান এবং দক্ষতা প্রয়োগের জন্য একটি প্ল্যাটফর্ম সরবরাহ করার জন্য ডিজাইন করা হয়েছে।

প্রসঙ্গত, বিজহান্ট একটি ব্যবসায়িক কেইস প্রতিযোগিতা। যার মূল লক্ষ্য হচ্ছে তরুণদের দক্ষ করা এবং তাদের ভবিষ্যতে ব্যবসায়িক সমস্যা পূরণ করার জন্য প্রস্তুত করা।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।