ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

খেলা

তিন সপ্তাহের বিশ্রামে মিরোনা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১০
তিন সপ্তাহের বিশ্রামে মিরোনা

ঢাকা: চোট পাওয়ায় তিন সপ্তাহের বিশ্রামে থাকতে হবে অনূর্ধ্ব-১৯ মহিলা ফুটবল দলের মাঝমাঠের খেলোয়াড় মিরোনাকে। এএফসির বাছাই টুর্নামেন্টে ভারতের বিপক্ষে খেলতে গিয়ে কলারবোনে চোট পান প্রতিভাবান এই ফুটবলার।

শুক্রবার প্রতিযোগিতার শেষ ম্যাচে খেলতে গিয়ে ভারতের ডিফেন্ডারের প্রতিরোধের মুখে মাটিতে লুটিয়ে পড়েন মিরোনা। চোট পাওয়ায় সঙ্গে সঙ্গে মাঠ থেকে তুলে নেওয়া হয় তাকে।

কোচ মাহমুদ আলম শনিবার বাংলানিউজকে জানান,‘‘মিরোনার চোট আশঙ্কাজনক নয়। চিকিৎসক আমাদেরকে জানিয়েছেন তার কলার বোনে চিড় ধরেছে। বিশ্রাম নিলেই সুস্থ হয়ে উঠবেন তিনি। ”

এ ব্যাপারে মিরোনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে জানান,‘‘মাঠে পড়ে যাওয়ার পর খুব ব্যথা হয়। স্কয়ার হাসপাতালে চিকিৎসকরা আমাকে পরীক্ষা করে দেখার পর ঔষধ লিখে দিয়ে বিশ্রামে থাকতে বলেছেন। সুস্থ না হওয়া পর্যন্ত আমাকে ক্যাম্পেই রাখা হবে। ”

এদিকে অনুর্ধ্ব-১৯ বাছাইপর্বের খেলা শেষ হলেও বাংলাদেশের মেয়েরা এখনও ক্যাম্পেই আছেন। কোচ মাহমুদ আলম জানিয়েছেন দুই একদিনের মধ্যেই ক্যাম্পের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এবছর ডিসেম্বরে কক্সবাজারে অনুষ্ঠিত হবে মেয়েদের সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ। সে বিবেচনায় ফেডারেশন অনুশীলন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারে।

বাংলাদেশ সময়: ২০৩৪ ঘন্টা, সেপ্টেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa