ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

যুব হকির চূড়ান্ত পর্বে ঢাকা-বিকেএসপি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, অক্টোবর ১, ২০২২
যুব হকির চূড়ান্ত পর্বে ঢাকা-বিকেএসপি

২৭তম জাতীয় যুব হকির ঢাকা ভেন্যু থেকে চূড়ান্ত পর্বে উঠেছে ঢাকা জেলা ও বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। দুটি দলই দুই ম্যাচ খেলে পূর্ণ ৬ পয়েন্ট করে নিয়ে চূড়ান্ত পর্বের টিকিট নিশ্চিত করেছে।

হ্যাটট্রিক করেছেন সাদ্দাম হোসেন। একটি করে গোল করেন রামিম হাসান, সাবেদুর রহমান সাজু, শিমুল ইসলাম, আজিজুর রহমান ও আমান শরিফ। এর আগে নিজেদের প্রথম ম্যাচে নারায়ণগঞ্জ জেলার বিপক্ষে ১২-০ ব্যবধানে জিতেছিল বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)।

দিনের আরেক ম্যাচে ‘ক’ গ্রুপে গাজীপুর জেলাকে ১৬-০ ব্যবধানে হারিয়েছে ঢাকা জেলা। একাই ৪ গোল করেন রাফিউল হক, ৩টি গোল করেছেন সাহাদাত হোসেন। জোড়া গোল করেন ইমন ও তানজিল ইসলাম। এ ছাড়া একটি করে গোল করেন নাজমুস সাবিত, পাভেল ইসলাম, ওয়াসিম আহমেদ, শিহাব হোসেন ও শাহরুখ মিয়া। এর আগে নিজেদের প্রথম ম্যাচে শরীয়তপুর জেলাকে ১৩-০ গোলে বিধ্বস্ত করে ঢাকা জেলা।

ঢাকাসহ মোট ৯টি ভেন্যুতে হচ্ছে এবারের যুব হকি। অন্য ভেন্যুগুলোতে অক্টোবরের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে শুরু হবে বাছাইয়ের ম্যাচ। ৯ ভেন্যুর দুই গ্রুপের দুই চ্যাম্পিয়ন দল মিলিয়ে ১৮ দল নিয়ে ঢাকার মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে হবে চূড়ান্ত পর্বের খেলা। এবারের ২৭তম জাতীয় যুব হকি টুর্নামেন্টে শিক্ষা বোর্ড, বিকেএসপি, বিভাগ ও জেলা ক্রীড়া সংস্থা মিলিয়ে ৫৭টি দল অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad