ঢাকা, রবিবার, ১৭ আশ্বিন ১৪২৯, ০২ অক্টোবর ২০২২, ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

খেলা

সেরা পারফরম্যান্স করেও ১১তম মাহফুজুর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ৪, ২০২২
সেরা পারফরম্যান্স করেও ১১তম মাহফুজুর

বার্মিংহামে কমনওয়েলথ গেমসে আজ (৪ আগস্ট) পুরুষদের হাই জাম্পে নিজের মৌসুম সেরা পারফরম্যান্স করেছেন বাংলাদেশের মাহফুজুর রহমান। তিনি লাফিয়ে সফলভাবে অতিক্রম করেছেন ২.১০ মিটার উচ্চতা।

মৌসুম সেরা পারফরম্যান্স করেও অবশ্য পদকের কাছাকাছিও যেতে পারেননি মাহফুজুর। ১৩ জনের মধ্যে মাহফুজ হয়েছেন ১১তম। ২.২৫ মিটার উচ্চতা লাফিয়ে অতিক্রম করে সোনা জিতেছেন নিউজিল্যান্ডের হামিশ কের। অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিচেল স্টার্কের ভাই ও গোল্ডকোস্ট কমনওয়েলথ গেমসের সোনাজয়ী ব্রেন্ডন স্টার্ক বার্মিংহামে জিতলেন রূপা।  

টেবিল টেনিসে শুরুর সাফল্যের পর আর জয়ের দেখা পায়নি বাংলাদেশ। পুরুষ এককে রিফাত সাব্বির ৪-০ সেটে হেরেছেন ঘানার ডেরেক আব্রেফার কাছে, মুহতাসিন হৃদয় ৪-১ সেটে হেরেছেন পাকিস্তানের ফাহাদ খাজার কাছে, একই ব্যবধানে তিনি হেরেছেন গায়ানার ক্রিস্টোফার ফ্র্যাঙ্কলিনের কাছেও।

আজ কমনওয়েলথ গেমসে মেয়েদের হাইজাম্পের বাছাই পর্বে অংশ নেবেন বাংলাদেশের উম্মে হাফসা রুমকি। ২০০ মিটার স্প্রিন্টের হিটে দৌড়াবেন রাকিবুল হাসান।  

টেবিল টেনিসের মিক্সড ডাবলসে মুহতাসিন হৃদয়-সাদিয়া রহমান মৌ জুটি খেলবেন মরিশাসের যোগরাজা অখিলেন-জালিম নন্দশ্রী জুটির বিপক্ষে। মুফরাদুল হামজা ও সোনম সুলতানা খেলবেন দক্ষিণ আফ্রিকার কোগিল থিও-এমফাঙ্গা জোডোয়ার বিপক্ষে।  

পুরুষ ডাবলসে হামজা-সাব্বির জুটির প্রতিপক্ষ নাইজেরিয়ার আমাদি-ওলাজিলদে। রামহিম্লিয়ান বম ও হৃদয় খেলবেন ফিজির ভিকি-চৌহান জুটির বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa