ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

খেলা

উগান্ডার আইজ্যাকের কাছে হারলেন বাংলাদেশের আলী

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
উগান্ডার আইজ্যাকের কাছে হারলেন বাংলাদেশের আলী

বার্মিংহামে কমনওয়েলথ গেমসের বক্সিংয়ে উগান্ডার ওয়েন আইজ্যাক কিবিরার কাছে ৫-০ পয়েন্টে হেরে রাউন্ড অব সিক্সটিন থেকেই বিদায় নিয়েছেন বাংলাদেশের বক্সার হোসেন আলী।

পুরুষদের ওয়েল্টারওয়েইট (৬৩.৫-৬৭ কেজি ওজনশ্রেণী) বিভাগে হোসেন আলী মুখোমুখি হয়েছিলেন কিবিরার।

লাল জার্সিতে হোসেন আলী আর কিবিরা ছিলেন নীল জার্সিতে। পাঁচ বিচারকের মধ্যে তিনজন হোসেনকে দিয়েছেন ২৭ পয়েন্ট করে আর বাকি দুই জন দিয়েছেন ২৮ পয়েন্ট করে। কিবিরা ৩০ পয়েন্ট করে পেয়েছেন তিন জনের কাছ থেকে আর ২৯ পয়েন্ট করে দিয়েছেন দুই জন।

বার্মিংহামে আজ পুরুষদের হাইজাম্পে অংশ নেবেন বাংলাদেশের প্রতিযোগী মাহফুজুর রহমান। অন্যদিকে ব্যস্ত দিন কাটবে টেবিল টেনিস খেলোয়াড়দের।

দিনে নিজেদের প্রথম খেলায় মেয়েদের এককে সাদিয়া রহমান মৌয়ের প্রতিপক্ষ ভানুয়াতুর রোয়ানা অ্যাবেল, সোনম সুলতানার প্রতিপক্ষ সলোমন দ্বীপপুঞ্জের কনি সিফি।

পুরুষ এককে রামহিম লিয়ান বমের প্রতিপক্ষ নর্দার্ন আয়ারল্যান্ডের ওয়েন ক্যাচকার্ট, রিফাত সাব্বির খেলবেন মালদ্বীপের মুনসিফ আহমেদ মুসার সঙ্গে। মুহতাসিম হৃদয়ের প্রতিপক্ষ ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর ডেরন ডগলাস।

বাংলাদেশ সময় : ১৩১০, আগস্ট ২, ২০২২
এআর/এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa