ঢাকা, সোমবার, ১৮ আশ্বিন ১৪২৯, ০৩ অক্টোবর ২০২২, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

খেলা

দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে টেবিল টেনিসের ক্যাম্প শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
দীর্ঘমেয়াদি পরিকল্পনা নিয়ে টেবিল টেনিসের ক্যাম্প শুরু

বার্মিংহাম কমনওয়েলথ গেমসে এবারের আসরে এখন পর্যন্ত টেবিল টেনিসেই বাংলাদেশের পারফরম্যান্স ছিল আশা জাগানিয়া। আগামীর জন্য এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করেছে টেবিল টেনিস ফেডারেশন।

আজ (২আগষ্ট) থেকে আবার শুরু হয়েছে অনূর্ধ্ব ১৫ ও অনূর্ধ্ব ১৯ টেবিল টেনিস ক্যাম্প।  

প্রায় এক বছর তিন মাস আগে বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশন, দীর্ঘ মেয়াদি আবাসিক ক্যাম্প শুরু করেছিল। তারই ফলশ্রুতিতে এশিয়ান চ্যাম্পিয়নশিপে, সাউথ এশিয়ান জুনিয়র ও ক্যাডেট চ্যাম্পিয়নশিপে ভালো ফল এনেছে বাংলাদেশ টেবিল টেনিস দল। এবার কমনওয়েলথ গেমসে বাংলাদেশের ছেলে দল ইতিহাস সৃষ্টি করে কোয়ার্টার ফাইনাল খেললো। অনূর্ধ্ব ১৫ ও অনূর্ধ্ব ১৯ বয়সভিত্তিক ক্যাম্পে প্রায় ২২ জন খেলোয়াড় এই দীর্ঘমেয়াদী আবাসিক ক্যাম্পে অংশ নিচ্ছে ।

টেবিল টেনিস ফেডারেশন ক্যাম্পে ডাক পাওয়া থাকা, খাওয়া, পড়াশোনা, কোচিং সহ সমস্ত কিছুর দায়িত্ব নিয়েছে। বাংলাদেশের জাতীয় কোচ মোহাম্মদ আলী, ক্যাম্প কমান্ডার আসাদুজ্জামান বাদশা ও আনোয়ার কবীর চৌধুরী বাবু ও তাজউদ্দিন পাপ্পুর নেতৃত্বে প্রতিদিন দুই বেলা অনুশীলন হবে। সকাল ৮টা ৩০ থেকে ১১ টা এবং বিকাল ৫টা থেকে ৭টা পর্যন্ত অনুশীলন হবে। ক্যাম্পে আগামী ৯ তারিখ থেকে যোগ হচ্ছে চারজন বিদেশি প্রশিক্ষণ সহযোগী ও একজন প্রশিক্ষক।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, আগষ্ট ০২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa