ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

খেলা

উইম্বল্ডনে শুরুতেই ট্যানের চমক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুন ২৯, ২০২২
উইম্বল্ডনে শুরুতেই ট্যানের চমক

সেরেনা উইলিয়ামসের ফেরাটা সুখের হল না। ২৩টি গ্র্যান্ড স্ল্যাম জেতা ৪০ বছরের সেরেনা উইম্বলডনের প্রথম রাউন্ডেই হারলেন ফ্রান্সের হারমনি ট্যানের কাছে।

এক বছর আগে যে সেন্টার কোর্ট থেকে খোঁড়াতে খোঁড়াতে বিদায় নিয়েছিলেন, সেই সেন্টার কোর্টেই মঙ্গলবার নেমেছিলেন। কিন্তু এক বছর পরে টেনিসে ফেরাটা খুব একটা সুখের হল না সেরেনার।

প্রথম রাউন্ডে তাঁর বিপক্ষে ৭-৫, ১-৬, ৭-৬ (১০-৭) গেমের জয়ে ঘাসের কোর্টে নিজের প্রথম জয় তুলে নেন র‌্যাঙ্কিংয়ে ১১৫ তম হারমনি ট্যান। সেরেনার বিপক্ষে এমন জয় তাঁর কাছে স্বপ্নের মতো, ‘হ্যাঁ, স্বপ্নের মতো লাগছে। ছোটবেলায় সেরেনাকে টিভিতে দেখেছি। আমার কোচ নাথালিয়ে তাউজিয়াত ২০ বছর আগে তাঁর সঙ্গে খেলেছে। সে (সেরেনা) কিংবদন্তি। ২৩ গ্র্যান্ড স্ল্যামজয়ী কারও মুখোমুখি হলে ভয় লাগবেই। কোর্টে নামার পর আমিও ভীত ছিলাম। কিন্তু জিততে পেরে ভালো লাগছে। ’

তাউজিয়াত ফ্রান্সের সাবেক টেনিস খেলোয়াড়। সেরেনার মুখোমুখি হওয়ার আগে এই কোচ হারমনিকে বলেছিলেন, উইম্বলডনে প্রথম ম্যাচ, সেটাও সেন্টার কোর্টে সেরেনার বিপক্ষে। ম্যাচটা উপভোগের মন্ত্র পেয়েছিলেন কোচের কাছ থেকে। শেষ পর্যন্ত সবাইকে চমকে দিয়ে এমনভাবে জিতলেন যে, এবারের উইম্বলডনে এটাই এখন পর্যন্ত সবচেয়ে বেশি সময়ের ম্যাচ হয়ে রইল।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এআর
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa