ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

খেলা

শুরু হচ্ছে বিএসজিএ স্পোর্টস কার্নিভাল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, জুন ২৮, ২০২২
শুরু হচ্ছে বিএসজিএ স্পোর্টস কার্নিভাল


দেশের ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন ( বিএসজেএ) দ্বিতীয়বারের মতো স্পোর্টস ফেস্টিভ্যাল আয়োজন করেছে। আগামী ৩০ জুন টেবিল টেনিস ডিসিপ্লিন দিয়ে খেলা শুরু হবে।

২০২০ সালে প্রথমবারের মতো বিএসজেএ সদস্যদের জন্য এই আসর শুরু হয়েছিল। গত বছর করোনার জন্য হয়নি। এবার আবার শুরু হয়েছে। গতবারের মতো এবারও ফেস্টিভ্যালের স্পন্সর ওয়ালটন।  

এই আয়োজনে টেবিল টেনিস ছাড়া দাবা, কলব্রিজ, ক্যারম, সাঁতার, আরচ্যারি ও শুটিং সাত ডিসিপ্লিন থাকছে এই ফেস্টিভ্যালে। নারী সদস্যদের জন্য রয়েছে পৃথক ইভেন্ট। প্রতি ডিসিপ্লিনে চ্যাম্পিয়ন, রানারআপ ও তৃতীয় স্থান অর্জনকারীর জন্য রয়েছে পদক ও অর্থ পুরস্কার। সব ডিসিপ্লিন মিলিয়ে সর্বোচ্চ পদকধারী ব্যক্তি ফেস্টিভ্যালের সেরা খেলোয়াড়ের বিশেষ পুরস্কার পাবেন।  

আজ (২৮ জুন) মঙ্গলবার ফেস্টিভ্যাল উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ফেস্টিভ্যালের জন্য জার্সি উন্মোচন করেন ওয়ালটনের সিনিয়র নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসজেএ সভাপতি সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক আনিসুর রহমান ও ফেস্টিভ্যাল কমিটির আহ্বায়ক রায়হান আল মুঘনি।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, জুন ২৮, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa