ঢাকা, শুক্রবার, ১৬ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

খেলা

ফাইনালে গুজরাট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
ফাইনালে গুজরাট

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বাড়ানো হয়েছিল দলের সংখ্যা। নবাগত দুই দল গুজরাট টাইটান্স ও লক্ষ্ণৌ সুপার জায়ান্টসকে নিয়ে ১০ দলের অংশগ্রহণে শুরু হয় আইপিএল।

আর প্রথম আসরেই ফাইনালে উঠে এলো গুজরাট।

প্রথমে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৮৮ রান করে রাজস্থান র‌য়্যালস। গুজরাটের বিপক্ষে নিজেদের সেরাটা দিয়েই লড়াই করেছে তারা। জয়ের জন্য শেষ ওভার পর্যন্ত লড়তে হয়েছে গুজরাটকে।

শেষ ওভারে প্রয়োজন ছিল ১৬ রান। রাজস্থান র‌য়্যালসের হয়ে বোলিং করতে আসলেন প্রসিধ কৃষ্ণা। ব্যাটিংয়ের স্ট্রাইকিং প্রান্তে দক্ষিণ আফ্রিকার ব্যাটার কিলার মিলার খ্যাত ডেভিড মিলার। ৩৫ বলে এরই মধ্যে যিনি হাফ সেঞ্চুরি করে ফেলেছেন।

প্রসিধ কৃষ্ণার প্রথম বলটি অফ স্ট্যাম্পের ওপর থেকেই লং অনে তুলে দেন মিলার। পরের বলটি ছিল গুড লেন্থের। মিডল স্ট্যাম্প বরাবর। বাউন্স উঠে এসেছিল প্রায় কোমর সমান। কিন্তু এর জবাব ছিল মিলারের কাছে। ডিপ স্কয়ার লেগের ওপর দিয়ে পাঠিয়ে দিলেন বাউন্ডারির ওপারে। আবারও ছক্কা।

শেষ চার বলে প্রয়োজন ৪ রান। ডেভিড মিলার ঝুঁকি নিতে রাজি নন। ছিল না অপেক্ষাও। এবার ডিপ মিড উইকেটের ওপর দিয়ে বল পাঠিয়ে দিলেন সোজা গ্যালারিতে। সেই সঙ্গে ফাইনালে উঠার উল্লাসে ফেটে পড়লো পুরো গ্যালারি।

বাংলাদেশ সময়: ০০৩৮ ঘণ্টা, মে ২৫, ২০২২
এআর/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa