ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

খেলা

ভারতীয় কোচ নিয়োগ দিল অ্যাথলেটিক্স ফেডারেশন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মে ১৪, ২০২২
ভারতীয় কোচ নিয়োগ দিল অ্যাথলেটিক্স ফেডারেশন

কমনওয়েলথ গেমস, ইসলামী সলিডারিটি গেমস এবং এসএ গেমসকে সামনে রেখে ভারতীয় জাতীয় হাইজাম্পের সাবেক কোচ গোবিন্দ রায় ভেনকান্নাকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন। আসন্ন গেমস গুলোতে হাইজাম্পে ভালো ফলাফলের প্রত্যাশায় এই কোচকে নিয়োগ দেয়া হয়েছে।

বাংলাদেশের দায়িত্ব নিতে আজ শনিবার (১৪ মে) ঢাকায় এসে পৌঁছেছেন নতুন কোচ।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় তিনমাস ধরে জাতীয় অ্যাথলেটিকস দলের আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প বিকেএসপিতে চলছে। নতুন এই কোচ দেশে পৌছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের কার্যালয়ে যান। সেখানে ফেডারেশনের কর্মকর্তাদের সঙ্গে আলাপ আলোচনা করে যোগ দেবেন বিকেএসপির ক্যাম্পে।

সর্বশেষ সাউথ এশিয়ান গেমসে হাই জাম্প ইভেন্টে বাংলাদেশ অ্যাথলেটিকস দল ভালো ফলাফল করেছিল। আসন্ন ২২তম কমনওয়েলথ গেমস এবং ৫ম ইসলামিক সলিডারিটি গেমসসহ বিভিন্ন আন্তর্জাতিক প্রতিযোগিতাগুলোতে ভালো ফলাফল অর্জন করার লক্ষ্যে এই বিদেশি প্রশিক্ষক নিয়োগ দিয়েছে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, ১৪ মে ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa