ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

খেলা

সাকিবের মা-শাশুড়ি-সন্তান হাসপাতালে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
সাকিবের মা-শাশুড়ি-সন্তান হাসপাতালে স্ত্রী-সন্তানের সঙ্গে সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের তিন সন্তান, মা ও শাশুড়ি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সন্তানরা মোটামুটি ভালো থাকলেও মা ও শাশুড়ির অবস্থা কিছুটা সংকটপন্ন।

রোববার (২০ মার্চ) রাতে সাকিবের পারিবারিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।  

সাকিবের মা শিরিন আক্তার হার্টের রোগী। গত কয়েক দিন ধরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন। আগের চেয়ে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে এখনো স্বাভাবিক হতে পারেননি।  

সাকিবের একমাত্র ছেলে আইজাহ আল হাসান ও মেঝো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রান্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান অব্রি ঠাণ্ডা জ্বরে ভুগছে। তিনজনই একই হাসপাতালে ভর্তি। হাসপাতালে দাদির সঙ্গে আছে তারা। যদিও তাদের অবস্থা অতোটা খারাপ নয়।

সাকিবের শাশুড়ি ক্যান্সার আক্রান্ত। তার শারীরিক অবস্থা এখন বেশ খারাপ। তিনি ভর্তি আছেন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)।

জাতীয় দলের হয়ে সিরিজ খেলতে এখন দক্ষিণ আফ্রিকায় সাকিব। মানসিক ও শারীরিক অবসাদের কথা বলে ওই সফরে যেতে চাইছিলেন না তিনি। কিন্তু শেষ পর্যন্ত তাকে সিদ্ধান্ত বদলাতে হয়েছে।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
জেএইচটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।