ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

পদোন্নতির আশায় নিজামউদ্দিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১০

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নতুন প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) দায়িত্ব বুঝে নিয়েছেন। ভারপ্রাপ্ত সিইও নিজামউদ্দিন চৌধুরী আগের পরিচয়ে ফিরে এসেছেন।

আশায় আছেন এবার অন্তত একটা পদোন্নতিটা পাবেন।

সিইও নিয়োগ দেওয়ার আগেই বিসিবির কর্মকর্তারা নিজামউদ্দিনকে আশ্বাস দিয়েছেন মহা-ব্যবস্থপক (জিএম) পদে উন্নীত করা হবে। খোদ বিসিবি সভাপতি আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) তাকে আশ্বস্ত করেছেন। কিন্তু আপাতত সুজনের পদোন্নতির কোন খোঁজ খবর নেই।

তাই বলে নিরাশ হচ্ছেন না নিজামউদ্দিন। চাতক পাখির মতো তাকিয়ে আছেন পরিচালনা পর্ষদের আগামী সভার দিকে। সোমবার বাংলানিউজকে বলছিলেন,“আশা করি কিছু একটা হবে। আগামী সভাতেই এনিয়ে আলোচনা হতে পারে। ”

সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমানের চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকে টানা আড়াই বছর ভারপ্রাপ্ত সিইও হিসেবে দায়িত্ব পালন করেছেন নিজামউদ্দিন। জাতীয় এবং আন্তর্জাতিক অঙ্গনসহ বিসিবির প্রশাসন দেখেছেন একাগ্রতার সঙ্গে।

আশায় থাকলেও মহা-ব্যবস্থাপক হিসেবে সহশাই দায়িত্ব পাচ্ছেন না নিজামউদ্দিন। বিসিবির উর্ধ্বতন একজন কর্মকর্তা বাংলানিউজকে জানিয়েছেন,‘‘সুজনের পদোন্নতিটা সহজে হবে না। তাকে মহা-ব্যবস্থাপক করা হলে অন্যদের বিষয়টিও দেখতে হবে। সে কারণেই একটা জটিলতা তৈরি হতে পারে। ”

বাংলাদেশ সময়: ২১১৫ ঘন্টা, সেপ্টেম্বর ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।