ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

খেলা

ইতিহাস গড়া নাদালকে শুভেচ্ছা জানালেন ফেদেরার-জোকোভিচ

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
ইতিহাস গড়া নাদালকে শুভেচ্ছা জানালেন ফেদেরার-জোকোভিচ

অস্ট্রেলিয়ান ওপেনে মহাকাব্যিক জয়ের পর ২১তম গ্র্যান্ড স্ল্যাম নিজের করে ইতিহাস গড়লেন রাফায়েল নাদাল। আর রেকর্ড এই  জয়ের পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন স্প্যানিশ তারকা।

টেনিসের বাইরে অন্য খেলার ক্রীড়াবিদরাও সেই তালিকায় রয়েছেন। নাদালের জয়ের পর শুভেচ্ছা জানিয়েছেন রজার ফেদেরার ও বিতর্কিত কারণে এই আসরে খেলতে না পারা নোভাক জোকোভিচও।

নাদালের উদ্দেশে ফেদেরার লিখেছেন, 'কী অসাধারণ ম্যাচ! বিশ্বের প্রথম খেলোয়াড় হিসেবে ২১টি গ্র্যান্ড স্ল্যাম জয়ের জন্য আমার বন্ধু এবং পরম শত্রু রাফায়েল নাদালকে শুভেচ্ছা। কয়েক মাস আগেও আমরা একে অপরকে মজা করে বলেছিলাম যে, কীভাবে আমাদের জীবন ক্রাচের উপর নির্ভরশীল হয়ে গেছে। সেই কঠিন অবস্থা থেকে তুমি কী অসাধারণভাবে ঘুরে দাঁড়ালে!'

এই ট্রফির অন্যতম দাবিদার জোকোভিচ কিন্তু টিকা না নেওয়ায় অস্ট্রেলিয়ার সরকার তাকে দেশে ফেরত পাঠায়। সেই জোকোভিচ নাদালের জয়ের পর লিখেছেন, ‘২১তম গ্র্যান্ড স্ল্যামের জন্য অনেক অভিনন্দন নাদাল। অসাধারণ কৃতিত্ব। তোমার লড়াকু মানসিকতা বরাবরই আমাকে অনুপ্রাণিত করে। আরও একবার তা দেখতে পেলাম। ’

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।