ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

বালিশ যুদ্ধের টুর্নামেন্ট হবে ফ্লোরিডায়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
বালিশ যুদ্ধের টুর্নামেন্ট হবে ফ্লোরিডায়!

ছেলেবেলায় বালিশ যুদ্ধ বলতে গেলে সবাই খেলেছেন। এবার সেই খেলাটি প্রতিযোগিতামূলখ খেলা হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে বিস্তার করছে।

স্টিভ উইলিয়ামস নামক এক ব্যক্তি খেলাটিকে আন্তর্জাতিকভাবে সবার সামনে নিয়ে এসেছেন।

আগামী বছরের ২৯ জানুয়ারি মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় অনুষ্ঠিত হতে চলেছে বিশ্বের প্রথম বালিশ যুদ্ধের চ্যাম্পিয়নশিপ। শুধু তাই নয়, পিএফসি বা পিল ফাইট চ্যাম্পিয়নশিপের ম্যাচগুলি দেখা যাবে টেলিভিশনেও।

পিএফসি'র প্রধান উইলিয়ামস বার্তা সংস্থা রয়টার্সকে বলেন, ‘এই প্রতিযোগিতা কিন্তু তেমন নয় যে আপনি হাসতে হাসতে বালিশের লড়াইয়ে নামবেন আর চারদিকে পাখির পালক উড়বে। এটা খুবই সিরিয়াস একটা খেলা। বিশেষ কায়দায় তৈরি করা বালিশ নিয়ে লড়ার বিশেষ কৌশলের লড়াই। ’

বক্সিং খেলা পেশাদারি খেলোয়াড়দের নিয়ে বালিশ যুদ্ধ শুরু হলেও এ খেলায় আঘাত পাবে না কেউই। নিশ্চিত করেছেন উইলিয়ামস। তিনি বলেন, ‘খেলোয়াড়রা কেউ চোট পেতে চায় না কিন্তু দর্শকরা চায় জোরদার লড়াই হোক, প্রয়োজনে রক্তপাতও৷ মূলত দর্শকরা একটা ভালো লড়াই দেখতে চায়। শুধু মারামারি কারো ভালো লাগে না। ’

মার্কিন যুক্তরাষ্ট্রে খেলার জন্য পরিচিত বিশেষ টেলিভিশন চ্যানেল এফআইটিই-তে দেখা যাবে এই বালিশ যুদ্ধের চ্যাম্পিয়নশিপ।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa