ঢাকা, রবিবার, ৯ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারি ২০২২, ১৯ জমাদিউস সানি ১৪৪৩

খেলা

টিকিট কাউন্টার ফাঁকা, টেস্ট নিয়ে আগ্রহ কম দর্শকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
টিকিট কাউন্টার ফাঁকা, টেস্ট নিয়ে আগ্রহ কম দর্শকের টিকিট কাউন্টার ফাঁকা। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: বাংলাদেশ-পাকিস্তানের দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টের টিকিট বিক্রি ‍শুরু হলেও তেমন একটা আগ্রহ নেই দর্শকদের। নগরের দুটি স্থান থেকে টিকিট সংগ্রহ করা গেলেও কোনো স্থানেই ছিল না দর্শকের সারি।

বাংলাদেশ দলের সাম্প্রতিক পারফরম্যান্স, সিনিয়র ক্রিকেটারদের অনুপস্থিতিসহ বিভিন্ন কারণে টেস্ট ক্রিকেটের প্রতি দর্শককের আগ্রহ কম বলেছেন সংশ্লিষ্টরা।  

সরেজমিন ঘুরে দেখা যায়, ২৬ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে নগরের সাগরিকা বিআইটিএসি মোড় এবং এম এ আজিজ স্টেডিয়াম এলাকায়। কিন্তু কোনো জায়গায় চোখে পড়েনি দর্শকের তেমন উপস্থিতি।  

নগরের এম এ আজিজ স্টেডিয়ামে স্থাপন করা টিকিট কাউন্টারে দায়িত্ব পালন করা একজন নাম প্রকাশ না করা শর্তে বাংলানিউজকে বলেন, সারা দিনে ৩শ টিকিট বিক্রি হয়েছে। যারা কিনতে এসেছেন তারা বেশির ভাগই ১০০ ও ২০০ টাকার টিকিট কিনেছেন।  

অন্যদিকে সাগরিকা বিআইটিএসি মোড়ে স্থাপন করা টিকিট কাউন্টারে আরও কম টিকিট বিক্রির খবর জানান কাউন্টারে দায়িত্বরতরা।

এদিকে টিকিটের মূল্য বেশি জানিয়েছে টিকিট কিনতে আসা দর্শকরা বলছেন, টেস্ট ক্রিকেটের টিকিটের দাম আরও কম হওয়া উচিত ছিল। এটা টি২০ বা ওয়ানডে ম্যাচ না যে, কয়েক ঘণ্টার মধ্যে শেষ হয়ে যাবে। তাছাড়া কেউ এত সময় নিয়ে টেস্ট ক্রিকেট দেখেন না। সব মিলিয়ে টিকিটের মূল্য এত বেশি হওয়া কোনোভাবেই যৌক্তিক না।

তারা বলেন, একে করোনার পর মানুষের হাতে এমনিতেই টাকা পয়সা নেই। তার ওপর দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। সাধারণ মানুষ এত টাকা দিয়ে খেলা দেখা নিতান্তই বিলাসিতা ছাড়া কিছুই না।

প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে। খেলা দেখতে হলে দুই ডোজ করোনা ভ্যাকসিন গ্রহণ বাধ্যতামূলক। মাঠে প্রবেশের আগে দর্শকদের দেখাতে হবে দুই ডোজ করোনা টিকা গ্রহণের সনদ।  

এবার টিকিটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে এই দামে। এছাড়া ক্লাব হাউজ ২০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা ও রুফটপ হসপিটালিটি ৫০০ টাকা দামে কেনা যাবে।  

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
এমআর/এএটি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa