ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

খেলা

কাবাডি খেলা এগিয়ে নিচ্ছে পুলিশ: ডিআইজি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২১
কাবাডি খেলা এগিয়ে নিচ্ছে পুলিশ: ডিআইজি 

ঢাকা: পুলিশ যেমন একটি ডিসিপ্লিন সার্ভিস, ঠিক তেমনিভাবে আমরা সবাই নিয়ম কানুনের শেকলে বাঁধা। আমাদের সব কাজে যেন শৃঙ্খলা বজায় থাকে বলে মন্তব্য করেছেন, বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।


 
বৃহস্পিবার (২৮ অক্টোবর) সকালে মিরপুর পিএম পুলিশ লাইন্স কাবাডি মাঠে বাংলাদেশ পুলিশ কবাডি ক্লাবের উদ্যোগে 'বাংলাদেশ পুলিশ কবাডি চ্যাম্পিয়নশিপ ২০২১' এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা যেন কোনো অনিয়মের আশ্রয় না নেই। পুলিশ বাহিনীর সবার আচার-আচরণ হবে সুশৃংখল।

ঢাকা রেঞ্জের ডিআইজি বলেন, কাবাডি আমাদের জাতীয় খেলা। গ্রামগঞ্জের যেখানেই যাই সেখানেই আমরা কাবাডি খেলা দেখতে পাই। পুলিশের ব্যবস্থাপনায় বাংলাদেশ কাবাডি খেলায় এগিয়ে যাচ্ছে। বর্তমান কাবাডি কমিটি দায়িত্ব নেওয়ার পর কাবাডি খেলায় প্রাণ ফিরে পেয়েছে। আমাদের পুলিশ টিমের অধিনায়ক দেশের জাতীয় কাবাডি দলেরও অধিনায়ক।

তিনি আরও বলেন, আমাদের এখন কাবাডি দ্বিতীয় বিভাগে লীগ চলছে। ক্রিকেট ও ফুটবলের দ্বিতীয় বিভাগে কোনো বিদেশি খেলোয়াড় আসে না। ইতিহাস এটি দেশের কাবাডি দ্বিতীয় বিভাগে বিদেশি খেলোয়াড় এসেছে। এটি একটি কাবাডি খেলার বড় বিজয়। পুলিশ কর্তৃপক্ষ কাবাডি খেলার পরিচর্যা করে উন্নয়নে কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ কবাডি চ্যাম্পিয়নশিপ ২০২১ টুর্নামেন্ট পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও অ্যাডিশনাল ডিআইজি গাজী মো. মোজাম্মেল হক ও ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর হোসেন।

বাংলাদেশ পুলিশ কবাডি চ্যাম্পিয়নশিপ ২০২১ এর ম্যাচ খেলে ডিএমপি (ঢাকা) ও আরআরএফ (খুলনা)। ডিএমপি ৬৪ পয়েন্ট নিয়ে প্রথম ম্যাচে জয়লাভ করে। এছাড়াও কাবাডি টুর্নামেন্টে আরও ৬টি দল অংশ নিয়েছে।  


বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, অক্টোবর ২৮,২০২১ 
এমএমআই/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa