ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

খেলা

মুজিববর্ষ জেলা রেটিং দাবা লিগের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
মুজিববর্ষ জেলা রেটিং দাবা লিগের উদ্বোধন ছবি: বাংলানিউজ

বরিশাল: মুজিববর্ষ উপলক্ষে বরিশাল জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার দাবা উপ-পরিষদের সহযোগিতায় আয়োজিত মুজিববর্ষ বরিশাল জেলা রেটিং দাবা লিগের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২৩ অক্টোবর) দুপুর সাড়ে ৩টায় বরিশাল পুলিশ লাইনস ড্রিলশেডে রেটিং দাবা লিগের উদ্বোধন করেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজ এ কে এম এহসান উল্লাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

জানা গেছে এবারের রেটিং দাবা লিগের টুর্নামেন্টে জেলার মোট ১৮টি টিম অংশ নিয়েছে। প্রতিটি টিমে ছয়জন করে খেলোয়ার তাদের যোগ্যতার প্রমাণ দিয়ে বিজয় ছিনিয়ে আনার চেষ্টা করবে। এছাড়া প্রতিটি টিমে ছয় জনের মধ্যে জেলার বাইরে জাতীয় পর্যায়ের দুইজন খেলোয়ার অংশ নিয়েছে।

বরিশাল দাবা উপ-পরিষদের সদস্য সচিব ও লিগের সহকারী বিচারক মো. জাকির হোসেন পান্নু বলেন, আমরা চাচ্ছি বরিশালে দাবা খেলাকে জনপ্রিয় করে তুলতে। বাংলাদেশ পুলিশ আমাদের এ আয়োজনে সহায়তা করছে। আশা করি এরকম লিগের মধ্য দিয়েই আমরা আন্তজাতিক পর্যায়ের খেলোয়ার খুঁজে পাবো।

এ সময় ১৮টি টিমের খেলোয়ারসহ বরিশাল রেঞ্জ ও জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa