ঢাকা, সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১, ২৩ রবিউস সানি ১৪৪৩

খেলা

সিলেট ভেন্যু-২ ও ক্রিকেট লিগের উদ্বোধন আজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
সিলেট ভেন্যু-২ ও ক্রিকেট লিগের উদ্বোধন আজ

সিলেট: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড-২ এর উদ্বোধন হবে রোববার (১৭ অক্টোবর)। একই দিনে ‘বঙ্গবন্ধু ২৩তম জাতীয় ক্রিকেট লিগ ২০২১ (সিলেট ভেন্যু)’  উদ্বোধন হবে।


 
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনায় এদিন সকাল ৯টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম গ্রাউন্ড-২ এ অনুষ্ঠিত হবে।
 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি মো. খলিলুর রহমান।
 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।
 
সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সভাপতি আফজল রশীদ চৌধুরী ও সম্পাদক মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী এক প্রেসবিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেছেন।
 
উদ্বোধনী অনুষ্ঠানসহ খেলা উপভোগের জন্য সিলেট ক্রীড়াঙ্গনের কর্মকর্তাদেরসহ সিলেটের ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের এবং ফটোজার্নালিস্টদের প্রতি বিশেষভাবে আহ্বান জানিয়েছেন তারা।   

এ প্রতিযোগিতা সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড-১ ও গ্রাউন্ড-২ এই দুই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।
 
বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২১
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa