ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

খেলা

ক্ষোভ উগরে নেপালি কোচের পদত্যাগের ঘোষণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
ক্ষোভ উগরে নেপালি কোচের পদত্যাগের ঘোষণা

সাফ চ্যাম্পিয়নশিপের উদ্দেশ্যে দেশ ছাড়ার সময় ফাইনালের খেলার আশাবাদ ব্যক্ত করে গিয়েছিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। দুর্দান্ত ফুটবল উপহার দিয়ে সেই লক্ষ্যের একদম কাছাকাছিও পৌঁছে গিয়েছিল তারা।

কিন্তু ম্যাচের শেষ দিকে জিকোর লাল কার্ড ও বিতর্কিত পেনাল্টিতে স্বপ্ন ভঙ্গ হয়েছে বাংলাদেশের। আনজান বাতিস্তার সফল স্পট কিকে প্রথমবারের মতো ফাইনালে উঠেছে নেপাল।

যেখানে এই ফলাফলে প্রচণ্ডভাবে উল্লসিত হওয়ার কথা নেপালের কুয়েতি কোচ আবদুল্লাহ আল মুতাইরির, সেখানেই কিনা জানালেন পদত্যাগের খবর। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে ক্ষোভ উগরে দিয়ে নেপালের হেড কোচের পদ থেতে পদত্যাগের ঘোষণা দিয়েছেন তিনি।

আবদুল্লাহ আল মুতাইরি জানান, ফাইনাল শেষে আমি আর নেপাল ফিরবো না। চলে যাবো দেশে। তার এই ক্ষোভের কারণ, তিনি নাকি ম্যাচ ফিক্সিংয়ের সাথে জড়িত। নেপালি মিডিয়া এমন রিপোর্ট করায় তার আত্মসম্মানে লেগেছে। এ ঘটনায় ক্ষুদ্ধ কণ্ঠে বলেন, ‘আমি এক মাস আগেই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলাম। এবার তার বাস্তবায়িত হবে। ’ সূত্র : দ্য কাঠমান্ডু পোস্ট।

বাংলাদেশ সময়: ০০১৪ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa