ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

টোকিও অলিম্পিক: টাইব্রেকারে হেরে বিদায় দিয়া সিদ্দিকীর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
টোকিও অলিম্পিক: টাইব্রেকারে হেরে বিদায় দিয়া সিদ্দিকীর

রোমান সানার পর টোকিও অলিম্পিক থেকে বিদায় নিলেন দিয়া সিদ্দিকীও। বাংলাদেশের ১৭ বছর বয়সী এই নারী আর্চার বিদায় নিলেন প্রথম রাউন্ড থেকেই।

বৃহস্পতিবার জাপানের ইউমেনোশিমা ফিল্ডে বেলারুশের কারিনা জোমিন্সকায়ার কাছে ৬-৫ সেট পয়েন্টে হেরে যান দিয়া। পাঁচ সেটে ৫-৫ পয়েন্টের সমতার পর টাইব্রেকারের লড়াইয়ে ১০-৯ ব্যবধানে হেরে যান তিনি।

মহিলা এককের র‌্যাংকিংয়ের ৩১তম স্থানে থাকা জোমিন্সকায়ার সঙ্গে দারুণ লড়াই করেছেন র‌্যাংকিংয়ের ১৫৫তম স্থানে থাকা দিয়া। প্রথম সেট ২৩-২২ ব্যবধানে জিতেও যান, কিন্তু পরের সেটেই হেরে যান দিয়া। ২৬-২৫ পয়েন্টে জেতেন জোমিন্সকায়া।

তৃতীয় সেটে কেউ জিততে পারেননি। ২৫-২৫ সমান স্কোর থাকায় ১-১ সেট ভাগ করে নেন এই দুই আর্চার। চতুর্থ সেট ২৭-২৫ পয়েন্টে হেরে বসেন দিয়া। পঞ্চম সেটে দারুণভাবে কামব্যাক করে ২৭-২৫ ব্যবধানে জিতে নেন তিনি।

পঞ্চম সেটেও ম্যাচ নিষ্পত্তি না হলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে বেলারুশের জোমিন্সকায়া স্কোর করেন ১০ পয়েন্ট, কিন্তু দুর্ভাগ্যক্রমে দিয়া স্কোর তুলতে পারেন ৯ পয়েন্ট। ফলে বিদায় নিতে হয় তাকে।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।