ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

খেলা

চোট পেলেন মুশফিক

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১০
চোট পেলেন মুশফিক

ঢাকা: কাঁধের পুরনো ব্যথায় নতুন করে চোট পেয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক মুশফিকুর রহিম। শুক্রবার অনুশীলনে ফিন্ডিং দেওয়ার সময় আঘাত পান।



ডানদিকে ঝাপিয়ে বল নিয়ন্ত্রণে নেওয়ার সময় শূন্যে থেকে মাটিতে আছড়ে পড়েন মুশফিক। বাহুটা ঠিকভাবে না পড়ায় চোট লাগে বলে বাংলানিউজকে জানিয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক। তবে প্রাথমিক চিকিৎসার পর তেমন সমস্যা অনুভব করছেন না বলেই জানান তিনি।

তবুও মনের ভয় দূর করতে শনিবার সকালে এমআরআই করে দেখা হবে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র স্পোর্টস  শৈল্য চিকিৎসক দেবাশিস চৌধুরী বাংলানিউজকে বলেছেন,“মুশফিকের কাঁধের পুরনো ব্যাথার জায়গায় একটু ঝাকি লেগেছে। প্রাথমিক পরীক্ষার পর কোন সমস্যা দেখতে পাইনি। ভাঙ্গা বা হাড়ের জোড়ায় কোন সমস্যা হয়নি। আশা করি সে খেলতে পারবে। তারপরেও এমআরআই করে দেখবো। ”

একই কথা বলেছেন জাতীয় দলের ফিজিও মাইকেল হেনরি। সাংবাদিকদের তিনি বলেন,“মুশফিকের বড় কোন সমস্যা হয়নি। সে খেলতে পারবে। আগের জায়গাতেই নতুন করে একটু চোট লেগেছে। ”

চোট পাওয়ার পর প্রাথমিক চিকিৎসা শেষে অনুশীলন ছেড়ে বাসায় ফিরে গেছেন জাতীয় দলের উইকেটরক্ষক।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘন্টা, সেপ্টেম্বর ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।