ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

‘বিএনপি ক্রীড়াঙ্গন ধ্বংস করে দেশকে মাদকের স্বর্গরাজ্যে পরিণত করেছিল’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৪ ঘণ্টা, মে ৩১, ২০২১
‘বিএনপি ক্রীড়াঙ্গন ধ্বংস করে দেশকে মাদকের স্বর্গরাজ্যে পরিণত করেছিল’

লালমনিরহাট: সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, ‘বিগত দিনে বিএনপি-জামায়াত জোট সরকার ক্রীড়া অঙ্গনকে ধ্বংস করে দেশকে মাদকের স্বর্গরাজ্যে পরিণত করেছিল। ’
সোমবার (৩১ মে) বিকেলে লালমনিরহাটের আদিতমারী উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের(বালক অনূর্ধ্ব ১৭) ফাইনাল খেলার ট্রফি বিতরণ অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, ‘বিএনপি-জামায়াতের গড়ে তোলা মাদকের কড়াল গ্রাস থেকে দেশকে ফিরিয়ে এনে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগে বাংলাদেশকে দুর্নীতি আর মাদকের দেশ নামে বিশ্বের মানুষ চিনত। আজ প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ অবাক হয়ে তাকিয়ে থাকেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। ’
দেহকে সবল রাখতে যেমন পুষ্টিকর খাবার প্রয়োজন, ঠিক সেভাবে মনকে বিকশিত করতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার বিকল্প নেই। এটার গুরুত্ব অনুধাবন করে প্রধানমন্ত্রীর নির্দেশে ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গন আজ অনেক এগিয়ে। আমাদের ছেলে মেয়েরা আজ বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নিয়ে বিশ্বসেরা হওয়ার গৌরব অর্জন করছে। যা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে। এ ধারা আগামীতে অব্যাহত রাখতে বর্তমান সরকার নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে বলেও মন্তব্য করেন তিনি।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন লালমনিরহাট জেলা প্রশাসক আবু জাফর।

সরকারি আদিতমারী জিএস মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চিত্ত রঞ্জন সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দিলশাদ জাহান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ফরহাদ আলম সুমনসহ অনেকে।

উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ টুর্নামেন্টে আটটি ইউনিয়নের আটটি দল অংশ নেয়। ফাইনাল খেলায় ভাদাই ইউনিয়ন পরিষদ একাদশ ৫-০ গোলে দুর্গাপুর ইউনিয়ন পরিষদ একাদশকে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ান ট্রফি অর্জন করে।
বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, মে ৩১, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।