ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

মিডিয়া বয়কট: ফ্রেঞ্চ ওপেন থেকে বহিষ্কার হতে পারেন ওসাকা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, মে ৩১, ২০২১
মিডিয়া বয়কট: ফ্রেঞ্চ ওপেন থেকে বহিষ্কার হতে পারেন ওসাকা

রোলাঁ গারো তার প্রিয় কোর্ট নয় একেবারেই! তৃতীয় রাউন্ডের বেশি যেতে পারেননি প্যারিসের আসরে। ওই হতাশা ভুলে এবার নতুন গল্প লেখার প্রত্যয়ে ফ্রেঞ্চ ওপেনে দারুণ শুরু করেছেন নাওমি ওসাকা।

প্রথম রাউন্ডে রোমানিয়ার প্যাত্রিসিয়া মারিয়ার বিপক্ষে জিতেছেন ২-০ সেটে। তবে সরাসরি সেটে জয়ের পর তিনি মিডিয়ার সঙ্গে কথা বলতে রাজি হননি। বয়কট করেন।

মানসিক স্বাস্থ্যের অজুহাত দেখিয়েছেন নাওমি। কিন্তু ২৩ বছর বয়সী নাওমির এই আচরণ মোটেও মেনে নিতে পারছে না টেনিসে গ্র্যান্ড স্লাম আয়োজকরা। তারা জানিয়ে দিয়েছে, এর শাস্তি হতে পারে খুব ভয়াবহ। বহিষ্কার করা হতে পারে তাকে এবারের ফ্রেঞ্চ ওপেন থেকেই।

গত সপ্তাহেই জাপানি তারকা ওসাকা জানিয়েছিলেন, তিনি গ্র্যান্ড স্লামে কোনো সংবাদ সম্মেলন করবেন না। তিনি নিজের মানসিকতা আরো শক্তিশালী করার জন্যই এই সিদ্ধান্ত নিচ্ছেন। আবার একই সঙ্গে তিনি বলেছেন, একজন খেলোয়াড় হেরে যাওয়ার পর তাকে যেভাবে সাংবাদিকরা প্রশ্ন করে যেন সেটা পড়ে যাওয়া কোনো ব্যক্তিকে লাথি দেওয়ার মতো। এ কারণে তিনি মিডিয়ার সঙ্গে কথা বলবেন না বলে জানিয়ে দেন।

ফ্রেঞ্চ ওপেনের কর্তাদের সঙ্গে গ্র্যান্ড স্লাম কর্তৃপক্ষের তরফ থেকে যুগ্মভাবে একটি বার্তা দেওয়া হয়েছে, সেই স্টেটমেন্টে জানানো হয়েছে, আরো বড় শাস্তির পাশাপাশি ওসাকার খেলায় স্থগিতাদেশ দেওয়া হতে পারে।

বাংলাদেশ সময়: ১২১৫ ঘণ্টা, মে ৩১, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।