ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বঙ্গবন্ধু ডিপ্লোম্যাটিক টেনিস কাপে চ্যাম্পিয়ন জাতিসংঘ দল 

ডিপ্লোম্যাটিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২১
বঙ্গবন্ধু ডিপ্লোম্যাটিক টেনিস কাপে চ্যাম্পিয়ন জাতিসংঘ দল  পররাষ্ট্রমন্ত্রী চ্যাম্পিয়ন জাতিসংঘ দলকে পুরস্কার দিচ্ছেন।

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে পররাষ্ট্র মন্ত্রণালয় আয়োজিত প্রথম বঙ্গবন্ধু ডিপ্লোম্যাটিক টেনিস কাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হলো জাতিসংঘ দল। আর রানার্স আপ হয়েছে সুইডেন দূতাবাস দল।

৩০ জানুয়ারি ঢাকায় রাষ্ট্রীয় অতিথি ভবন মেঘনায় শুরু হওয়া এ টুর্নামেন্টে ঢাকার ভূটান, সুইডেন, তুরস্ক, ইউরোপীয় ইউনিয়ন, জাতিসংঘ এবং বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের কূটনীতিকরা অংশ নেন।

শনিবার (৬ ফেব্রুয়ারি) পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এ টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।  

এ অনুষ্ঠানে পররাষ্ট্রসচিব মাসুদ বিন মোমেন এবং ডিপ্ল্ম্যোাটিক কোরের ডিন রেভারেন্ড জর্জ কোচোরি  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া বিভিন্ন দূতাবাসের প্রতিনিধিসহ পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় পররাষ্ট্রমন্ত্রী বলেন, করোনা মহামারির সময় প্রমাণিত হয়েছে সব দেশ ও সংস্থার মধ্যে পারস্পারিক সহযোগিতা ও অংশীদারিত্ব বৃদ্ধি করা প্রয়োজন। করোনা মহামারির কারণে এবার মাত্র ৮টি দল অংশগ্রহণ করলেও ভবিষ্যতে অনেক দেশের কূটনীতিক অংশগ্রহণ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন পররাষ্ট্রমন্ত্রী।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২১
টিআর/এমআরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।