ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

খেলা

শুরু হচ্ছে জাতীয় নারী পেসাপালো প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
শুরু হচ্ছে জাতীয় নারী পেসাপালো প্রতিযোগিতা

বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আগামী ৭ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে জাতীয় নারী পেসাপালো প্রতিযোগিতার দ্বিতীয় আসর। পল্টন মাঠে অনুষ্ঠিতব্য তিনদিনব্যাপী এই প্রতিযোগিতায় ৮টি দল অংশ নেবে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও বাংলাদেশ পেসাপালো অ্যাসোসিয়েশনের সভাপতি এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), পেসাপালো অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের ও কোষাধ্যক্ষ আজম আলী খানসহ অন্যান্যরা।

প্রতিযোগিতায় অংশ নেওয়া আটটি দল হলো- বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা, স্যান্ড অ্যাঞ্জেল, সাভার কমিউনিটি ক্লাব, বাংলাদেশ অ্যামেচার স্পোর্টস ক্লাব, জে এস একাডেমি ও নারায়ণগঞ্জ পেসাপালো ক্লাব।

দুটি গ্রুপে ভাগ করে প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে। একটি গ্রুপে থাকবে গত আসরের চ্যাম্পিয়ন দল বাংলাদেশ আনসার। অপর গ্রুপে থাকবে রানার্স-আপ দল বাংলাদেশ পুলিশ। বাকি দলগুলো লটারির মাধ্যমে দুই গ্রুপে বিভক্ত হবে।

প্রথমে নকআউট পদ্ধতিতে একে-অপরের সঙ্গে গ্রুপ পর্বে মুখোমুখি হবে। গ্রুপ পর্ব থেকে সেরা চারটি দল সেমিফাইনালে উঠবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল।

বাংলাদেশ সময়: ১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।